বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেন সমাজকল্যাণমন্ত্রী

প্রকাশিত: ৩:৫৪ অপরাহ্ণ, জুন ১৯, ২০১৮

বন্যার্তদের মধ্যে  ত্রাণ বিতরণ করেন সমাজকল্যাণমন্ত্রী

মৌলভীবাজার জেলায় ব্যক্তিগত সফরে গিয়ে বন্যার্তদের মধ্যে  ত্রাণ বিতরণ করেন সমাজকল্যাণমন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। মৌলভীবাজারে বন্যা কবলিত এলাকা পরিদর্শন করে ত্রাণ বিতরণ শেষে তিনি বলেন, বন্যা দুর্গত এলাকার মানুষের মধ্যে অনেকে ঘর বাড়ি হারিয়েছেন। বিষয়টি জেনে আমি স্থানীয় এমপি ও প্রশাসনের সঙ্গে আলাপ করেছি। মন্ত্রণালয় থেকে আমরা তাদের পুনর্বাসন করার কাজ করবো। এখানকার প্রশাসন বন্যা মোকাবেলায় যে কাজ করছে তা প্রশংসনীয়। আমার মন্ত্রণালয় তাদের সহযোগিতা করবে।

ওয়ার্কার্স পার্টির সভাপতি বলেন, আমি সপরিবার মৌলভীবাজার ঘুরতে এসে এখানকার বন্যা পরিস্থিতি দেখে ব্যথিত হয়েছি। যার জন্য আমার পার্টির নেতাকর্মীদের সঙ্গে আলোচনা করে ত্রাণের ব্যবস্থা করেছি। স্থানীয় প্রশাসনও আমাদের ত্রাণ বিতরণে সহযোগিতা করেছে।
এর আগে মন্ত্রী পৌরসভার সৈয়ারপুর এলাকায় লোকনাথ সেবা আশ্রমে ত্রাণ বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন- সংসদের প্যানেল স্পিকার সৈয়দা সায়রা মহসিন এমপি, জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, পুলিশ সুপার শাহ জালাল প্রমুখ । উল্লেখ্য বিগত পৌর নির্বাচনে মৌলভীবাজারে  ওয়ার্কার্স পার্টির মনোনয়নে মেয়র পদপ্রার্থী ছিলেন সৌমিত্র দেব ।