বন্যার্ত মানুষের মাঝে চেয়ারম্যান তাজ এর ত্রান বিতরণ অব্যাহত

প্রকাশিত: ৭:০০ অপরাহ্ণ, জুন ২৩, ২০১৮

বন্যার্ত  মানুষের মাঝে চেয়ারম্যান তাজ এর ত্রান বিতরণ অব্যাহত

মোঃ আব্দুল কাইয়ুম,মৌলভীবাজার:
সাম্প্রতিক মৌলভীবাজার পৌরসভার ৬নং ওয়ার্ডের বারইকোনা এলাকার পাশ দিয়ে বয়ে যাওয়া মনুনদীর প্রতিরক্ষা বাঁধ ভেঙ্গে সৃষ্ট বন্যার কারনে ক্ষতিগ্রস্থ বন্যার্তদের মাঝে  ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম তাজ এর ত্রান বিতরণ কার্যক্রম আজও অব্যাহত রয়েছে।

বন্যায় সদর উপজেলার ১১ নং মোস্তফাপুর ইউনিয়নের বেশ কয়েকটি ওয়ার্ড বানের জলে তলিয়ে গিয়ে ক্ষতিগ্রস্থ হয় কয়েক হাজার মানুষ। মাত্র ঘন্টাখানিক সময়ের ব্যবধানে রাস্তা-ঘাট, বাসাবাড়িতে বানের পানি উঠে চরম দূর্ভোগ পোহাতে হয় এসব পানিবন্দী সাধারণ মানুষকে । বন্যার পানি নেমে গেলেও এসব সাধারণ মানুষের দূর্ভোগ পিছু ছাড়ছেনা কিছুতেই। শনিবার (২৩জুন) সরেজমিন ঘুরে দেখা গেছে ১১নং মোস্তফাপুর ইউনিয়নের চেয়ারম্যান তাজুল ইসলাম তাজ ও তার ইউনিয়নের সদস্যদের সাথে নিয়ে নিজে কাদে করে বন্যার্থ মানুষের বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছেন ত্রানের চাল। মোস্তফাপুর ও পাগুলিয়া গ্রামে ত্রান বিতরণকালে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের সদস্য সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিরা এসময় উপস্থিত ছিলেন।

শনিবার ত্রান বিতরণকালে এ প্রতিবেদকের সাথে কথা হয় চেয়ারম্যান তাজুল ইসলাম তাজ এর । এসময় তিনি বলেন, বন্যার পর থেকে বিশ্রাম নেই, প্রতিদিনই সকাল থেকে ধারাবাহিক ইউনিয়নের ক্ষতিগ্রস্থ এলাকার বন্যার্থ মানুষের পাশে দাঁড়াতে সর্বাত্মকভাবে চেষ্ঠা চালিয়ে যাচ্ছি।

এর পুর্বে গত ১৭ জুন রোববার থেকে বন্যা শুরু হলে নিজ ইউনিয়নের ক্ষতিগ্রস্থ ওয়ার্ডের বিভিন্ন গ্রামে নাওয়া-খাওয়া ভুলে বন্যার্ত মানুষের পাশে দাড়িঁয়ে শুকনো খাবার সহ প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বিতরণ করতে দেখা যায় চেয়ারম্যান তাজকে।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

April 2024
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930