বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা যমজ সন্তানের মা হয়েছেন

প্রকাশিত: ১০:৪৫ পূর্বাহ্ণ, নভেম্বর ১৯, ২০২১

বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা যমজ সন্তানের মা হয়েছেন

 

 

বিনোদন ডেস্কঃ বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা যমজ সন্তানের মা হয়েছেন। সারোগেসির মাধ্যমে যমজ এক কন্যা ও পুত্র সন্তানের মা হয়েছেন তিনি। বৃহস্পতিবার সামাজিক মাধ্যমে স্বামী জেন গুডএনাফের সঙ্গে ছবি পোস্ট করে খবরটি জানান অভিনেত্রী নিজেই।

 

৪৬ বছরস বয়সী প্রীতি লেখেন, ‘আমাদের একটা দারুণ খবর আপনাদের সাথে ভাগ করে নিতে এলাম। আমি আর জেন দারুণ আনন্দিত।  ভালোবাসায় আমাদের হৃদয় ভরে গেছে, কারণ আমরা ঘরে এনেছি আমাদের দুই যমজ সন্তান জয় আর জিয়াকে। নিজেদের জীবনের এই নতুন অধ্যায় নিয়ে আমরা আনন্দিত’।

 

 

ওই পোস্টে  ডাক্তার, নার্স আর সারোগেটকেও ধন্যবাদ জানান প্রীতি। ২০১৬ সালের ২৯ ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্রের অধিবাসী জেনের সাথে বিয়ে হয় প্রীতির। একই বছরের ১৩ মে ভারতের মুম্বাইয়ের একটি হোটেলে অনুষ্ঠিত হয় এ অভিনেত্রীর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। তারপর থেকে বেশিরভাগ সময় তিনি লস অ্যাঞ্জেলসেই থাকেন।

 

সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দেওয়া বলিউডে কিছু নতুন নয়। মেয়ে সমিশার সময়তেও সারোগেসির সাহায্য নিয়েছিলেন অভিনেত্রী শিল্পা শেঠী। শাহরুখের ছোট ছেলে আব্রামের জন্মও সারোগেসির মাধ্যমে। করণ জোহর, তুষার কাপুরও বাবা হয়েছেন সারোগেসির সাহায্যে। এমনকী, সানি লিওনিনের যমজ সন্তানের জন্ম হয় এই পদ্ধতিতে।

ছড়িয়ে দিন