বলিউড তারকারা এবার জাকজমকের সঙ্গে গনেশ পুজা করেছেন ।

প্রকাশিত: ৫:২৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০২২

বলিউড তারকারা এবার জাকজমকের সঙ্গে গনেশ পুজা করেছেন ।

 

বলিউড তারকারা এবার জাকজমকের সঙ্গে গনেশ পুজা করেছেন ।

অভিনেতা সালমান খান মুম্বাইয়ে তাঁর বোন অর্পিতা খানের বাড়িতে গণেশ চতুর্থী উদযাপন করার সময় আরতি পরিবেশন করেছেন। গতকাল বুধবার (৩১ আগস্ট) সন্ধ্যায় নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পূজা উদযাপনের একটি ভিডিও শেয়ার করেন সালমান। অনুষ্ঠানে সালমান একটি সাদা শার্ট ও নীল ডেনিম এবং কালো জুতা পরেছিলেন।

ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তি সালমানকে পূজার থালি (প্লেট) দেন।

 

 

 

 

 

সালমান একটি শিশুর দিকে ইঙ্গিত করেছিলেন যেন সে তাঁর সঙ্গে যোগ দেয়। ছেলেটি মাথা নাড়লে সালমান হেসে আরতি করতে থাকেন। এ ছাড়া অর্পিতার বাড়ির পূজার অনুষ্ঠানে রিতেশ দেশমুখ ও জেনেলিয়া দম্পতি, ক্যাটরিনা কাইফসহ অনেক নামকরা তারকারা উপস্থিত ছিলেন।
এদিকে বলিউড বাদশা শাহরুখ খানও প্রতিবছরের মতো গণপতি (গণেশ দেবতা) ঘরে এনেছেন এবং বেশ ঘটা করেই পূজার আয়োজন করেছেন। ছোট পূত্র আব্রামের সঙ্গে গণপতি বাবার আহ্বান করেন কিং খান। সামাজিক যোগাযোগ মাধ্যমে গণপতির ছবিও শেয়ার করেন শাহরুখ এবং সেই সঙ্গে প্রত্যেকে যাতে ভালো থাকে সেই প্রার্থনা জানান। গণপতি যেন প্রত্যেকের স্বপ্ন পূরণ করেন, সেই প্রার্থনাও করতে দেখা যায় বলিউড সুপারস্টারকে।

এ ছাড়া আলিয়া ভাট, শিল্পা শেঠি, কারিনা কাপুর, সারা আলী খান, অক্ষয় কুমারসহ বড় সব তারকা নিজ নিজ বাড়িতে গণপতি পূজার আয়োজন করেছিলেন। বেশ উৎসবমুখর পরিবেশেই গণপতি বাবাকে স্বাগত জানিয়ে বলিউডের সমৃদ্ধি কামনা করেছেন সবাই।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

November 2022
S M T W T F S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930