বাংলাদেশের বাজারে আসছে ওপ্পোর নতুন স্মার্টফোন

প্রকাশিত: ৭:৩১ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৫, ২০১৫

বাংলাদেশের বাজারে আসছে ওপ্পোর নতুন স্মার্টফোন

এসবিএন ডেস্ক: জনপ্রিয়তা স্মার্টফোন নির্মাতা চীনা প্রতিষ্ঠান ওপ্পো আবরও বাংলাদেশের বাজারে আনতে যাচ্ছে তাদের নতুন স্মার্ট ফোন ওপ্পো এ ৫৩। এই ফোনের বিশেষত্ব হলো দারুণ ছবি তোলার জন্য এর ক্যামেরার ব্যাপক কদর রয়েছে। প্রাথমিকভাবে চীনের বাজারে পাওয়া যাচ্ছে স্মার্টফোনটি। ভারতীয় গণমাধ্যম এনডিটিভির অনলাইন সংস্করণে সেটটির একটি রিভিউ প্রকাশ করা হয়েছে।

এই স্মার্টফোনটিতে রয়েছে ডুয়েল সিম (মাইক্রো এবং ন্যানো)। সেটটি চলবে কালার ওএস ২.১ ভিত্তিক অ্যানড্রয়েড ৫.১ অপারেটিং সিস্টেমে। রয়েছে ৭২০x১২৮০ পিক্সেলে রেজ্যুলেশনের ৫.৫ ইঞ্চি এইচডি স্ক্রিন। স্ক্রিনে রয়েছে ২.৫ডি কার্ভড গ্লাস।

সেটটি চলবে ১.৫ গিগাহার্জের অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬১৬ প্রসেসরে এবং সাথে থাকছে ২ জিবি র‍্যাম। ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরায় রয়েছে সিএমওএস সেন্সর এবং এলইডি ফ্ল্যাশ এবং ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। রয়েছে ১৬ জিবি ইন্টার্নাল স্টোরেজ।

কানেক্টিভিটির জন্য রয়েছে ফোরজি এলটিই, ওয়াই-ফাই, ব্লুটুথ ৪.০, এনএফসি, জিপিএস এবং ইউএসবি ২.০। ৩০৭৫ এমএএইচের ব্যাটারি রয়েছে চার্জিংয়ের জন্য। চীনে সেটটির দাম রাখা হয়েছে এক হাজার ৪৯৯ চীনা ইয়েন যা বাংলাদেশি টাকায় প্রায় ৫৯ হাজার টাকা মাত্র।