বাংলাদেশে এই মুহূর্তে কোনো সঙ্কট নেইঃ খাদ্যমন্ত্রী

প্রকাশিত: ৬:০৪ অপরাহ্ণ, মে ৫, ২০১৮

বাংলাদেশে এই মুহূর্তে কোনো সঙ্কট নেইঃ খাদ্যমন্ত্রী

বিএনপি এখন নানা শর্ত দিলেও নির্বাচনের আগে সব মেনেই একাদশ সংসদ নির্বাচনে অংশ নেবে। খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম এই মন্তব্য করে বলেন, আমরা বুঝতে পারছি, তারা (বিএনপি) পানি ঘোলা করে খাবে। তারা হয়ত শেষ পর্যন্ত নির্বাচনে আসবে, আমরাও সেটা চাই।
খাদ্যমন্ত্রী আজ শনিবার সকালে রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাগর-রুনি মিলনায়তনে ব্রিটিশবিরোধী আন্দোলনের নেতা প্রীতিলতা ওয়াদ্দেদারের ১০৭তম জন্মবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় বক্তৃতাকালে এ কথা বলেন। খাদ্যমন্ত্রী বলেন,বাংলাদেশে এই মুহূর্তে কোনো সঙ্কট নেই। নির্বাচন নিয়ে কোনো আলাপ-আলোচনা বা সমঝোতার প্রশ্নই আসে না।
সংগঠনের উপদেষ্টা চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন   ড. হাছান মাহমুদ ।  সেখানে আরো উপস্থিত ছিলেন  বিচারপতি শামসুদ্দিন আহমেদ চৌধুরী মানিক, জোটের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সারাহ বেগম কবরী ও আওয়ামী লীগ নেতা এডভোকেট বলরাম পোদ্দার প্রমুখ ।
বন ও পরিবেশ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ড. হাছান মাহমুদ বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান দেশের রাজনীতিকে কলুষিত করেছেন। কারণ তিনি স্বাধীনতা বিরোধী ও অন্য রাজনৈতিক দলের নেতাদের ভাগিয়ে এনে বিএনপি প্রতিষ্ঠা করেছিলেন।
তিনি বলেন, এখনও বিএনপির যে সিনিয়র নেতারা রয়েছেন তারা বিভিন্ন রাজনৈতিক দল থেকে এসেছেন। বিএনপির মহাসচিবও তার বাইরে নয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

April 2024
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930