বাঘায় আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর প্রতিনিধি দল 

প্রকাশিত: ১১:৪৮ অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০২৩

বাঘায় আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর প্রতিনিধি দল 
দোয়েল, বাঘা,রাজশাহী, প্রতিনিধিঃ
আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার’ মুজিববর্ষ উপলক্ষে সারা দেশের ন্যায় রাজশাহীর বাঘা উপজেলার মনিগ্রাম ইউনিয়নের মোট ৪৫ জন ভূমিহীনদের  আশ্রয়ণ প্রকল্পের  দেওয়া   ঘর  পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর প্রতিনিধি একটি দল।
১৫ অক্টোবর রোববার বিকেলে উপজেলার মনিগ্রাম ইউনিয়নের হেলালপুর  এলাকার ৪১ ও হাবাসপুরের ৪টি মোট ৪৫টি ঘর পরিদর্শন করেন প্রধানমন্ত্রীর  প্রতিনিধি দলটি।
এসময় উপস্থিত ছিলেন বাঘা উপজেলা নিবার্হী কর্মকর্তা শারমিন আকতার, সহকারী কমিশনার ভূমি  জুয়েল আহমেদ, মনিগ্রাম (ইউপি) চেয়ারম্যান সাইফুল ইসলাম, ইউপি সদস্য মোঃ জাহাঙ্গীর হোসেন প্রমুখ ।
প্রধানমন্ত্রীর প্রতিনিধি দল আশ্রয়ণ প্রকল্পের ঘর বরাদ্দ পাওয়া ব্যক্তিদের সাথে কথা বলে তাদের খোজ খবর নেন। পরিদর্শনকালে নির্মাণ সামগ্রী ও কাজের গুনগত মান দেখে সন্তোষ প্রকাশ করেন।
আশ্রয়ণ প্রকল্পের ঘর পাওয়া এক ব্যক্তি কান্না জড়িত কন্ঠে বলেন,আগে আমার পরিবারের কোন থাকার জায়গা ছিল না। প্রধানমন্ত্রীর এই ঘর পেয়ে একটি স্থায়ী ঠিকানা হয়ে। এতে আমরা অনেক খুশি।
প্রতিনিধি দলের একজন বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ভূমিহীন ও গৃহহীনদের নিয়ে যে   অঙ্গীকার সেই লক্ষে আমারা কাজ করে যাচ্ছি। তার ধারাবহিকতায়  বাঘা উপজেলায় মনিগ্রাম ইউনিয়নে  ৪৫ টি ঘর পরিদর্শন করলাম । এই ইউনিয়নসহ উপজেলার  কাজকর্মগুলি সন্তোষ জনক।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

March 2024
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31