বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আবার সাজ সাজ রব

প্রকাশিত: ১২:৫৯ পূর্বাহ্ণ, মার্চ ২, ২০২১

বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আবার সাজ সাজ রব

বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আবার সাজ সাজ রব । স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান, চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতিকৃতি দিয়ে সাজানো হয়েছে রাজধানী নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়। ভবনের সামনে বসানো হয়েছে বড়পর্দার টেলিভিশন। যেখানে জিয়াউর রহমান ও খালেদা জিয়ার শাসনামলের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের সচিত্র প্রামাণ্যচিত্র সারা বছর প্রদর্শন করা হবে। রাতে আলোকসজ্জিত করা হয়েছে নয়াপল্টন কার্যালয়।

আজ সোমবার রাত ৮টায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বোতাম টিপে এই সাজ-সজ্জা, বই মেলা ও চিত্র প্রদর্শনীর কর্মসূচির উদ্বোধন করেন।

সাজ-সজ্জা ও মুক্তিযুদ্ধের বইমেলা সংক্রান্ত কমিটির আহ্বায়ক আমান উল্লাহ আমান ও সদস্য সচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্সের পরিচালনায় অনুষ্ঠানে বিএনপির সুবর্ণজয়ন্তী উদযাপন জাতীয় কমিটির আহ্বায়ক ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, সেলিমা রহমান, আমান উল্লাহ আমান, খায়রুল কবির খোকন, ফজলুল হক মিলন, বিলকিস জাহান শিরিন, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, নাজিম উদ্দিন আলম, আফরোজা আব্বাস, শিরিন সুলতানা, মোস্তাফিজুর রহমান বাবুল, কাজী রওনাকুল ইসলাম টিপু, রফিক শিকদার, আহসান উল্লাহ চৌধুরী, আমিরুল ইসলাম খান আলিম, হাবিবুর রশীদ হাবিব, শায়রুল কবির খান প্রমুখ উপস্থিত ছিলেন।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বছরব্যাপী অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠান হয় বিকেলে গুলশানের হোটেল লেকশোরে। এরপর রাতে নয়াপল্টনের কার্যালয়ে সাজ-সজ্জার এই কর্মসূচির উদ্বোধন করা হলো।

কার্যালয়ের সামনে যে সব ব্যানার-ফেস্টুন ছিল তা সরিয়ে ফেলা হয়েছে। ভবনের সামনে আইল্যান্ডে জাতীয় পতাকা ও দলীয় পতাকা টানানো হয়েছে।

Calendar

April 2021
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

http://jugapath.com