বিএনপির সমাবেশকে ঘিরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পুলিশের চেকপোস্ট

প্রকাশিত: ১২:০৭ পূর্বাহ্ণ, জুলাই ২৮, ২০২৩

বিএনপির সমাবেশকে ঘিরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পুলিশের চেকপোস্ট
সদরুল আইনঃ
ঢাকায় বিএনপির সমাবেশকে কেন্দ্র করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ অংশে একাধিক চেকপোস্ট বসিয়ে তল্লাশি করছে পুলিশ।
 বৃহস্পতিবার সন্ধ্যা থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকায় চেকপোস্ট দেখা গেছে।
জানা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মৌচাক বাসস্ট্যান্ডে ঢাকামুখী বাস, মিনিবাস, প্রাইভেটকার, সিএনজিসহ বিভিন্ন যানবাহন থামিয়ে তল্লাশি করছেন পুলিশ সদস্যরা। কোনো যাত্রীকে সন্দেহ হলে তাকে নামিয়ে দেওয়া হচ্ছে পথে।
বাসে যাত্রীদের ব্যাগ এবং ব্যক্তিগত গাড়ির ভেতরে তল্লাশি করতেও দেখা গেছে। তবে এই রিপোর্ট লেখা পর্যন্ত এখনো কাউকে আটক বা গ্রেফতার করা হয়নি বলে জানিয়েছেন পুলিশ সদস্যরা।
চিটাগাং রোড থেকে গুলিস্তানের উদ্দেশে হিমালয় মিনিবাসে উঠেছেন মো. ইমরান হোসেন। তাকে তল্লাশির বিষয়ে জিজ্ঞাসা করলে তিনি বলেন, হাসপাতালে যাওয়ার জন্যে চিটাগাং রোড থেকে গাড়িতে উঠেছি।
মৌচাক আসতেই দেখি পুলিশ গাড়ি থামিয়ে আমাকেসহ গাড়ির সব যাত্রীদের তল্লাশি করছেন। পরে কিছু না পেয়ে গাড়ি ছেড়ে দেওয়া হয়েছে।
চেকপোস্ট বসানোর কারণ জানতে চাইলে সিদ্ধিরগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফা জানান, চেকপোস্ট আমাদের রুটিন কাজ। এটি বিএনপির সমাবেশকে কেন্দ্র করে নয়।
আমাদের জেলা পুলিশ বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়েছেন। জনগণের সড়কে যাতায়াত করতে যেন কোনো প্রকার সমস্যা না হয়, সেজন্যই পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে।
সড়কে যাতে প্রতিবন্ধকতা সৃষ্টি না হয়, সে কারণে চেকপোস্ট বসানো হয়েছে।
গাড়ি থামিয়ে তল্লাশির বিষয় ওসি বলেন, আমাদের কাউকে সন্দেহ হলে তাকে তল্লাশি করছি। তবে কাউকে হয়রানি করা হচ্ছে না।

লাইভ রেডিও

Calendar

April 2024
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930