বিএনপি কখনই গণতান্ত্রিক দল ছিল না সজীব ওয়াজেদ জয়

প্রকাশিত: ৫:২৫ অপরাহ্ণ, নভেম্বর ১৮, ২০২৩

বিএনপি কখনই গণতান্ত্রিক দল ছিল না সজীব ওয়াজেদ জয়
সদরুল আইনঃ
প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা এবং সিআরআই চেয়ারম্যান সজীব ওয়াজেদ জয় বলেছেন, বিএনপি কখনই গণতান্ত্রিক দল ছিল না।
তারা মানুষ পোড়াচ্ছে, বাস পোড়াচ্ছে। তারা বাংলাদেশে শান্তি চায় না।
শনিবার (১৮ নভেম্বর) বিকালে সাভারের শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এসব কথা বলেন সজীব ওয়াজেদ জয়।
তিনি আরও বলেন, ‌‘আগামী ১০ বছরে বিএনপি-জামায়াত বলে কোন দল থাকবে না। অনেকেই সন্ত্রাসকে উসকাচ্ছে। আমি অনুরোধ করবো, আপনার এসব কথায় কান দিয়েন না।’
দুর্নীতি নিয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘বিএনপি-জামায়াতের সময় সারা বিশ্বে বাংলাদেশ চ্যাম্পিয়ন হয়েছিল। বাংলাদেশে সেরকম দুর্নীতি থাকলে এত মেগা প্রকল্প করা সম্ভব হতো না।’
মেগা প্রকল্প নিয়ে অপর এক প্রশ্নের জবাবে সজীব ওয়াজেদ জয় বলেন, আওয়ামী লীগের আমলে যে পরিমাণ উন্নয়ন হয়েছে, বাংলাদেশের ইতিহাসে তা হয়নি।
অল্প সময়ে এতো উন্নত হয়েছে বলেই তরুণরা আওয়ামী লীগকে ভালোবাসে।
তরুণদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, ‘আপনারা শুধু সমস্যা নিয়ে চিন্তা করেন না। সমস্যার সমাধানও বের করছেন এবং তা বাস্তবায়ন করছেন।
বাংলাদেশের তরুণরাও নিজের পায়ে এখন দাঁড়াতে পারছে।’ এসময় তিনি আসন্ন নির্বাচনে তরুণদের নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান।
অনুষ্ঠানে সারাদেশের ৭৫০টিরও বেশি সংগঠনের মধ্য থেকে ৬ ক্যাটাগরিতে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড-২০২৩ বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন সিআরআই চেয়ারম্যান সজীব ওয়াজেদ জয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

December 2023
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31