বিএনপি নির্বাচন বানচাল করার ষড়যন্ত্র করছে : ওয়ার্কার্স পার্টি

প্রকাশিত: ১:৩৩ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০১৮

বিএনপি নির্বাচন বানচাল করার ষড়যন্ত্র করছে : ওয়ার্কার্স পার্টি

 

পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে আজ সকালে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর বৈঠকে বলা হয়েছে বিএনপি নির্বাচনে অংশগ্রহণ নয়, নির্বাচন বানচাল করার জন্য ষড়যন্ত্র করছে। একই সঙ্গে তারা দুর্নীতি সম্পর্কে তাদের বিরুদ্ধে যে অভিযোগ আছে সেগুলোকেও তারা বিভিন্নভাবে অস্বীকার করছে। এর মধ্য দিয়ে আসলে দেশের মধ্যে যে একটি অবস্থিত রাজনীতি স্থিতিশীলতা রয়েছে সেই স্থিতিশীলতা ধ্বংস করাই তাদের লক্ষ্য। সেই কারণে আজকে আমাদেরকে আরও অনেক বেশি করে ঐক্যবদ্ধ ও সংঘবদ্ধ হতে হবে এবং অসাম্প্রদায়িক গণতান্ত্রিক শক্তিকে এগিয়ে আসতে হবে। ১৪ দলের প্রার্থীকে নির্বাচনে বিজয়ী করতে হবে।
পলিটব্যুরো খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে বিএনপি-জামাত যদি কোন অঘটন ঘটাতে চায় সে সম্পর্কে পার্টির কর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে বলা হয়, ওই মামলার রায় সম্পর্কে বিএনপি এমনই ভীত সন্ত্রস্ত হয়ে পড়েছে যে, দলের গঠনতন্ত্রের এতদ্সংক্রান্ত ধারাও পরিবর্তন করেছে। আসলে দেশের মানুষের ভাগ্যউন্নয়ন নয়, দুর্নীতি, সাম্প্রদায়িকতা জঙ্গীবাদের প্রসার ও তার উপর নির্ভরতায় বিএনপি’র মৌলিক বৈশিষ্ট্য।
পলিটব্যুরো আগামী ৩ মার্চ ২০১৮ সোহরাওয়ার্দী উদ্যানে ওয়ার্কার্স পার্টির সমাবেশকে সফল করার লক্ষ্যে ইতিমধ্যে ২১ দফা কর্মসূচি গ্রহণ করেছে এবং জনগণের মধ্যে এটা প্রচারের কাজ শুরু করেছে।
কমরেড রাশেদ খান মেননের সভাপতিত্বে পলিটব্যুরোর সভায় আলোচনায় অংশ নেন পার্টির সাধারণ সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশা এমপি, পলিটব্যুরোর সদস্য কমরেড বিমল বিশ্বাস, কমরেড নুরুল হাসান, কমরেড ড. সুশান্ত দাস, কমরেড মাহমুদুল হাসান মানিক, কমরেড নুর আহমদ বকুল, কমরেড ইকবাল কবির জাহিদ, কমরেড হাজেরা সুলতানা, কমরেড কামরূল আহসান, কমরেড এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

May 2024
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031