ঢাকা ১৭ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলহজ ১৪৪৫ হিজরি

বিচারপতি মাহবুব মোর্শেদ স্মৃতি পদক পেলেন নাগরপুর প্রেস ক্লাব সভাপতি বকুল

abdul
প্রকাশিত জানুয়ারি ১৫, ২০২২, ১১:৩৯ অপরাহ্ণ
বিচারপতি মাহবুব মোর্শেদ স্মৃতি পদক পেলেন নাগরপুর প্রেস ক্লাব সভাপতি বকুল
ডা.এম.এ.মান্নান,নাগরপুর(টাংগাইল)প্রতিনিধিঃ সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য দৈনিক যুগান্তর টাঙ্গাইলের নাগরপুর উপজেলা প্রতিনিধি ও নাগরপুর প্রেস ক্লাব এর সম্মানিত সভাপতি মো. আক্তারুজ্জামান বকুল বিচারপতি সৈয়দ মাহবুব মোর্শেদ স্মৃতি পদক পেলেন ।
প্রথম বাঙ্গালী মুসলিম প্রধান বিচারপতি সৈয়দ মাহবুব মোর্শেদের ১১১ তম জন্ম শতবার্ষিকী উপলক্ষে শুক্রবার(১৪ জানুয়ারী)সন্ধায় কাকরাইলস্থ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টটিউট (আইডিইবি) সেমিনার হলে বিচারপতি সৈয়দ মাহবুব মোর্শেদ স্মৃতি ফাউন্ডেশন এর উদ্যোগে আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সংগঠনের উপদেষ্টা বিচারপতি মো. আবু তারিকের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক।বিশেষ অতিথি হিসেবে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা শ্রম আপিল ট্রাইবুনালের চেয়ারম্যান বিচারপতি এম ফারুক, বিচারপতি সৈয়দ মাহবুব মোর্শেদের সুযোগ্য পুত্র সাবেক তথ্য সচিব সৈয়দ মার্গুব মোর্শেদ, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চিত্রকলা ও প্রাচ্যকলা বিভাগের চেয়ারম্যান প্রফে: ড. হীরা সোবাহান, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য্য প্রফে:
ড. কামাল উদ্দিন আহম্মেদ প্রমুখ।
সাংবাদিক আক্তারুজ্জামান বকুল এর আগে সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় মানবাধিকার শান্তি পদক ও আফতাব উদ্দীন সম্মাননা পদকে ভূষিত হন।
নাগরপুর প্রেসক্লাবের সভাপতি ও যুগান্তর উপজেলা প্রতিনিধি আক্তরুজ্জামান বকুল সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য বিচারপতি সৈয়দ মাহবুব মোর্শেদ স্মৃতি পদক পাওয়ায় তাকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন নাগরপুর প্রেসক্লাব এবং নাগরপুর রিপোর্টার্স ইউনিটি সহ নাগরপুরের কর্মরত সকল সাংবাদিকবৃন্দ এছাড়াও পৃথকভাবে শুভেচ্ছা ও শুভ কামনা জানিয়েছেন নাগরপুরের ঐতিহ্যবাহী মুকতাদির হোমিও চিকিৎসা কেন্দ্রের প্রতিষ্ঠাতা ম্যানেজিং ডিরেক্টর ও বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব জ্বনাব ডা.এম.এ.মান্নান ও অত্র প্রতিষ্ঠানের উপদেষ্টা ও ভারতের বিহার রাজ্য হতে রত্ন অ্যাওয়ার্ড ও কলকাতা নিউজ প্রেস ইন্ডিয়া হতে সম্মাননা স্মারক প্রাপ্ত নাগরপুরের সিনিয়র সাংবাদিক আমজাদ হোসেন রতন।

সংবাদটি শেয়ার করুন

June 2024
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30