ঢাকা ১৭ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলহজ ১৪৪৫ হিজরি

বিজয়ের সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে রংপুর জেলার বীর মুক্তিযোদ্ধাদের পুনর্মিলনী অনুষ্ঠিত

abdul
প্রকাশিত ডিসেম্বর ২৮, ২০২১, ০৭:৪৬ অপরাহ্ণ
বিজয়ের সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে রংপুর জেলার বীর মুক্তিযোদ্ধাদের পুনর্মিলনী অনুষ্ঠিত

 

 

শফিউজ্জামান আতা, রংপুর জেলা প্রতিনিধিঃ জেলা প্রশাসন, রংপুর এর আয়োজনে এবং বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, রংপুর ও মহানগর ইউনিট কমান্ডের সহযোগিতায় ২৮ ডিসেম্বর মঙ্গলবার, অনুষ্ঠিত হয় রংপুর জেলার বীর মুক্তিযোদ্ধাদের পুনর্মিলনী অনুষ্ঠান।

 

 

 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জনাব টিপু মুনশি এমপি, মাননীয় মন্ত্রী, বাণিজ্য মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার।

 

 

 

জনাব মোঃ আসিব আহসান, জেলা প্রশাসক, রংপুরের সভাপতিত্বে এ পুনর্মিলনী অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা, মেয়র, রংপুর সিটি কর্পোরেশন, রংপুর, উপস্থিত ছিলেন এ্যাডভোকেট ছাফিয়া খানম, চেয়ারম্যান, জেলা পরিষদ, রংপুর, জনাব মোঃ ফেরদৌস আলী চৌধুরী, পুলিশ সুপার, রংপুর, বীর মুক্তিযোদ্ধা জনাব মোছাদ্দেক হোসেন বাবলু, সাবেক কমান্ডার, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, রংপুর জেলা ইউনিট কমান্ডসহ অন্যান্য সম্মানিত বীর মুক্তিযোদ্ধাগণ, রাজনৈতিক নেতৃবৃন্দ, জেলা প্রশাসনের পদস্থ কর্মকর্তাগণ, উপজেলা নির্বাহী অফিসারগণ ও গণমাধ্যমকর্মী।

 

 

পুনর্মিলনীর এ অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাগণের অংশগ্রহণে ঐতিহ্যবাহী হাড়িভাঙ্গা খেলা, র‍্যাফেল ড্রসহ এক মনজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

 

এছাড়া অনুষ্ঠান চলাকালীন বীর মুক্তিযোদ্ধাগণের স্বাস্থ্যপরীক্ষার অংশ হিসেবে সিভিল সার্জন, রংপুর ও কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতাল, রংপুর এবং ডায়াবেটিক সমিতি, রংপুরের সহযোগিতায় বিনামূল্যে ডায়াবেটিক পরীক্ষার জন্য মেডিকেল ক্যাম্প স্থাপন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

June 2024
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30