বিভিন্ন মডেলের ওকাপিয়া মোবাইলে ছাড়

প্রকাশিত: ১১:০৬ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৩, ২০১৫

বিভিন্ন মডেলের ওকাপিয়া মোবাইলে ছাড়

এসবিএন ডেস্ক:
শীতকালীন অফার নামে বিশেষ একটি অফারে ৭টি মডেলের স্মার্টফোনে ছাড় ও তিনটি মডেলে দুই হাজার ২০০ টাকা থেকে পাঁচ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক দিচ্ছে ওকাপিয়া মোবাইল। প্রতিষ্ঠানটির এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ১৫ জানুয়ারি পর্যন্ত চলবে এই অফারটি।

ওকাপিয়া সূত্রে জানা গেছে, তিন হাজার ৭০০ টাকা দামের ‘স্ট্রাইকার’ ফোনটি এখন পাওয়া যাচ্ছে দুই হাজার ৯৯০ টাকায়। ‘দেশ’ মডেলটি ৭০০ টাকা ছাড়ে পাওয়া যাবে তিন হাজার ২৯০ টাকায়। পাঁচ হাজার ৬৯০ টাকা দামের ‘লাইফ’ মডেলটি ছাড় দিয়ে বিক্রি করা হচ্ছে তিন হাজার ৪৯০ টাকায়। ৫০০ টাকা ছাড় দেওয়ায় ‘ম্যাজিক’ মডেলটির নতুন দাম পাঁচ হাজার ৪৯০ টাকা, ম্যাজিক প্লাস এক হাজার ১০০ টাকা ছাড়ে পাওয়া যাবে পাঁচ হাজার ৫৯০ টাকায়। সাত হাজার ৪৯০ টাকার ‘ম্যাজিক এক্স’ পাওয়া যাবে ছয় হাজার ৫৯০ টাকায়। ১১ হাজার ৯৯০ টাকা দামের ‘ইন্সপায়ার’ এখন নয় হাজার ৯৯০ টাকা করা হয়েছে। ক্যাশব্যাক পাওয়া যাবে ‘ম্যাট্রিক্স’ ‘এয়ার’ ও ‘আলটিমা’ মডেলে। এই ফোনগুলোর দাম যথাক্রমে সাত হাজার ৯৯০ টাকা, নয় হাজার ৯৯০ টাকা, ১০ হাজার ৯৯০ টাকা।

অফার প্রসঙ্গে ওকাপিয়া মোবাইলের ব্যবস্থাপনা পরিচালক মো. তোফাজ্জল হোসেন বলেন, ‘দেশের মানুষকে উন্নতমানের স্মার্টফোন ও স্মার্ট ডিভাইস স্বল্পমূল্যে দেওয়ার চেষ্টা করছে ওকাপিয়া মোবাইল। এ মোবাইলের ভোক্তারা যেন সৃষ্টিশীল ও নান্দনিক হ্যান্ডসেট কমদামে কিনতে পারেন সেটাই আমাদের লক্ষ্য। আমাদের দেশ প্রতিনিয়ত নিত্যনতুন স্মার্টফোন ও ইন্টারনেট ব্যবহারের ক্ষেত্রে অগ্রসর হচ্ছে। এরই ধারাবাহিকতায় আমরা এই প্রমোশনাল অফার ক্যাম্পেইন আয়োজন করেছি।’

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

May 2022
S M T W T F S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031