বিমানে কার হাতে রাখি বাঁধলেন সানি লিওন?

প্রকাশিত: ১১:২৭ পূর্বাহ্ণ, আগস্ট ৯, ২০১৭

বিমানে কার হাতে রাখি বাঁধলেন সানি লিওন?

ভাইয়ের কাছ থেকে অনেক দূরে, তাই মন খারাপ বলিউড অভিনেত্রী সানি লিওনের। রাখি বন্ধনে নিজের ভাইয়ের জন্য একটা ছোট্ট শুভেচ্ছা বার্তা পাঠালেন বটে কিন্তু তাতে মন ভরেনি।

ভাই সন্দীপ ভোরাকে উদ্দেশ্য করে টুইটে সানি লিওন লিখেছেন, আমাদের মধ্যে এখন অনেক দূরত্ব, কিন্তু তুমি সব সময় আমার হৃদয়ের মণিকোঠায় রয়েছো। একইসঙ্গে সানি সব ভাই-বোনেদের রাখি বন্ধন উৎসবের শুভেচ্ছা জানান।

ভারতের জি নিউজ পত্রিকার খবরে বলা হয়, সানি লিওন এখন ইংল্যান্ডে। লন্ডন শহর থেকে নানা মুহূর্তের টুকরো টুকরো ছবিও অনবরত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন তিনি। কিন্তু হাসি খুশি মেজাজের মধ্যেই রাখি বন্ধনের দিন ‘মন খারাপ’ সানির। কারণ ভাই সন্দীপের থেকে তিনি অনেক দূরে। মাঝে একবার সানি তার স্বামী ড্যানিয়েলকে নিয়ে সন্দীপের সঙ্গে দীর্ঘ সময় কাটিয়েছেন। সে সব ছবিও তিনি পোস্ট করেছেন সোশ্যাল মাধ্যমে।

কিন্তু রাখি বন্ধনের দিন সে সব স্মৃতিই যেন সানিকে আরো আবেগ বিহ্বল করে দিয়েছে। পেশায় রাঁধুনি সন্দীপ অবশ্য এ গোটা বিষয়ের কোনো প্রতিক্রিয়া জানাননি। নিজের বিয়েতে বোন সানি লিওনকে আমন্ত্রণ জানিয়েছিলেন সন্দীপ। আমন্ত্রণ পেয়ে স্বামী ড্যানিয়েলকে নিয়ে ভাইয়ের বিয়েতে হাজিরও হয়েছিলেন তিনি। তারপর দেদার হুল্লোড়। সে সবই এখন কেবল স্মৃতি! বিস্মৃতি!

তবে নিজের ভাইয়ের হাতে রাখি পরিয়ে না দিতে পারলেও একেবারে ভাঙা হৃদয়ে ফিরতে হয়নি সানিকে। রাখি বন্ধনের দিন বিমান ভ্রমণকালে তার খুব প্রিয় মানুষ ইউসুফ ইব্রাহিমের হাতে রাখি পরিয়েছেন তিনি। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সানি লিওন।