আনোয়ারুজ্জামান চৌধুরী গণসংবর্ধনা বাস্তবায়নের লক্ষ্যে প্রস্তুতি সভা

প্রকাশিত: ১০:১০ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৭, ২০১৫

আনোয়ারুজ্জামান চৌধুরী গণসংবর্ধনা বাস্তবায়নের লক্ষ্যে প্রস্তুতি সভা

এসবিএন নিউজ, ওসমানীনগর প্রতিনিধি সুজ্জল আহমদ:
সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক কোষাধ্যক্ষ ও বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুহিবুর রহমান বলেছেন, পাকিস্তান সৃষ্টির পর থেকে বাংলাদেশের রাজনীতিতে সিলেটের ভূমিকা ছিল খুব বেশী। কিন্ত কালের স্বরাতে নীতি-আদর্শহীন রাজনীতিতে জড়িয়ে পড়ে সিলেটবাসী। জাতীয় রাজনীতিতে যখনই বিশাল শূন্যতা অনুভব করছেন সিলেটবাসী তথা দেশবাসী, ঠিক তখনই আমাদের সিলেটে গর্ব ও অহংকার উদীয়মান তরুণ নেতা যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী জাতীয় রাজনীতিতে সিলেটের সেই শূন্যতা পূরণ করার চেষ্টা করছেন বলে আমি মনে করি। তিনি বলেন, দলমত নির্বিশেষে সকলে মিলে আনোয়ারুজ্জামানের হাতকে আরো শক্তিশালী ও বেগবান করতে হবে। যারা অর্থ দিয়ে রাজনীতি করে দলের আদর্শ ত্যাগী নেতাকর্মীদের দূরে রাখার অপচেষ্টায় মগ্ন থাকেন তাদের এখন বিদায়ের পালা সময়ের ব্যাপার মাত্র।

মুহিবুর রহমান দল-মত নির্বিশিষে সকলকে অংশগ্রহনের মাধ্যমে আনোয়ারুজ্জামান চৌধুরীর গণসংবর্ধনা সফল করার জন্য জোড়ালো আহবান জানান।

তিনি শনিবার বিকেলে বিশ্বনাথ নতুন বাজারস্থ নিজ বাসবভনে উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের সঙ্গে আনোয়ারুজ্জামান চৌধুরীর গণসংবর্ধনা বাস্তবায়ন সভার প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক আছলম খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভপতি আলহাজ্ব মজম্মিল আলী, আওয়ামীলীগ নেতা ছয়ফুল হক, ফখরুল আহমদ মতছিন, জবেদুর রহমান, এইচ এম ফিরুজ আলী, ফারুক আহমদ, মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, আ’লীগ নেতা বসারত আলী, বশির আহমদ, শেখ নূর মিয়া, সমর কুমার দাস, তাজ উদ্দিন খান শিশু, শেখ শহিদুল ইসলাম, শাহ আপ্তাব আলী, আব্দুর রব, নোয়াব আলী, যুবলীগ নেতা সিতার মিয়া।

এসময় উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী সবজুল আলী, মাস্টার ফখর উদ্দিন, ফয়জুল ইসলাম, ওয়াব আলী, ইউনুছ আলী, রফিকুল ইসলাম, রুস্তুম আলী, মাসুক মিয়া, মাস্টার হানিফ আলী, আব্দুর রব, সুহেল আহমদ, শাহ আলম খোকন, লিয়াকত আলী, আখতার হোসেন, আফরোজ আলী, পার্থ সারতী দাস পাপ্পু প্রমূখ।
সভায় গণসংবর্ধনা সফলের লক্ষ্যে ছয়ফুল হককে আহবায়ক ও ফখরুল আহমদ মতছিনকে সদস্য সচিব করে ৭ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

ছড়িয়ে দিন

Calendar