বিশ্বনাথে দুই কিশোরকে অপহরণের ঘটনায় গ্রেফতার ১

প্রকাশিত: ৬:১০ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০১৭

বিশ্বনাথে দুই কিশোরকে অপহরণের ঘটনায় গ্রেফতার ১

সিলেটের বিশ্বনাথে দুই কিশোরকে অপহরণের ঘটনায় একজনকে উদ্ধার করেছে বিশ্বনাথ থানা পুলিশ। গতকাল (২২ আগস্ট) মঙ্গলবার কিশোরদ্বয়ের মা রাহিমা বেগমের অভিযোগের প্রেক্ষিতে বিশ্বনাথ থানা পুলিশ অভিযান চালিয়ে আবুল হাসান (১৬) নামের এক কিশোরকে উদ্ধার করে। অপরজন আবুল বাসার (১১) কে উদ্ধার করতে পারেনি পুলিশ।
এসময় অভিযোগের ২নম্বর আসামী ধনু মিয়াকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত ধনু মিয়া উপজেলার মির্জারগাও গ্রামের মৃত ফরিদ মিয়ার পুত্র।
অভিযোগে উল্লেখ, বিশ্বনাথ উপজেলার মির্জারগাও গ্রামের রাহিমা বেগমের মাদ্রাসা পড়–য়া দুই পুত্র মো. আবুল বশর ও আবুল হাছানকে অপহরণ করে একই গ্রামের মৃত ইলাছ মিয়ার পুত্র শাহরুখ মিয়া গংরা। গত ২২ আগস্ট মঙ্গলবার দুপুর ২টায় আবুল হাছান ও আবুল বশর একই গ্রামের খায়রুল ইসলামের দোকানে যায় ঠান্ডা পানীয় কেনার জন্য। এসময় একই গ্রামের শাহরুখ মিয়া, মৃত ফরিদ মিয়ার পুত্র ধনু মিয়া, মৃত ইলাছ মিয়ার পুত্র সাইনুল হক, সাইনুল হকের পুত্র আখতার, সমসর মিয়ার পুত্র মংলা মিয়া সহ অজ্ঞাতনামা ৫/৬ জন এসে দেশীয় অস্ত্র-শস্ত্র দিয়ে তাদেরকে ধরে নিয়ে যায় এবং তাদের বাড়িতে আটকে করে রাখে। খবর পেয়ে মা রাহিমা বেগম তাদের বাড়ীতে গেলে এবং তাঁর সন্তানদের আটক করার কারণ জানতে চাইলে অপহরণকারীরা তাকে মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। গ্রামের মুরব্বী ও সালিশ বৈঠকের মাধ্যমে সন্তানদের উদ্ধার করতে না পেরে বিশ্বনাথ থানায় একটি অভিযোগ দায়ের করেন রাহিমা বেগম। অভিযোগের প্রেক্ষিতে আবুল হাসানকে উদ্ধার করলেও আবুল বাসারকে উদ্ধার করতে পারেনি পুলিশ।
বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ সামসুদ্দোহা অভিযোগে সত্যতা ও গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

ছড়িয়ে দিন