ঢাকা ২৫শে জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ ১৪৪৫ হিজরি

ফিলিস্তিন রাষ্ট্রকে স্বীকৃতি” শীর্ষক আলোচনা সভায় পররাষ্ট্র মন্ত্রী ড.হাছান মাহমুদ ও ধর্মমন্ত্রী ফরিদুল হক খান 

Red Times
প্রকাশিত মে ২৫, ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ণ
ফিলিস্তিন রাষ্ট্রকে স্বীকৃতি” শীর্ষক আলোচনা সভায় পররাষ্ট্র মন্ত্রী ড.হাছান মাহমুদ ও ধর্মমন্ত্রী ফরিদুল হক খান 
উৎফল বড়ুয়া
শুক্রবার ২৪ মে ঢাকা কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের সি ই সি হলে সাপ্তাহিক গণবাংলা ও বাংলাদেশ স্বাধীনতা পরিষদের উদ্যোগে ” বিশ্বশান্তি ফিলিস্তিন রাষ্ট্রকে স্বীকৃতি” শীর্ষক অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য উপ কমিটির সদস্য লায়ন মশিউর আহমেদের সভাপতিত্বে  ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের যুগ্ম সম্পাদক রোকন উদ্দিন পাঠানের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পররাষ্ট্র মন্ত্রী ড.হাছান মাহমুদ এমপি ।
প্রধান আলোচক ছিলেন ধর্মমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি।
বক্তব্য রাখেন কৃষিবিদ ড.আওলাদ হোসেন এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য এডভোকেট বলরাম পোদ্দার, আওয়ামী লীগ নেতা এম এ করিম, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ভারপ্রাপ্ত মহাসচিব সফিকুল বাহার মজুমদার টিপু, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উপদেষ্টা মিনহাজ উদ্দিন মিন্টু, বাংলাদেশ স্বাধীনতা পরিষদের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন টয়েল, বঙ্গবন্ধু একাডেমীর মহাসচিব হুমায়ুন কবির মিজি, বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও  ক্রীড়া উপ কমিটির সদস্য আনিসুর রহমান খোকন, আওয়ামীলীগ লীগ নেতা এডভোকেট ফারুক হোসেন,বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জুয়েল, স্বাধীনতা পরিষদের সহ সভাপতি ফায়েকুজ্জামান ফরিদ প্রমূখ।
আলোচনা সভার শুরুতে মহান ভাষা আন্দোলন থেকে শুরু করে ৬২, ৬৪ এর ৬ দফা, এগারো দফা শিক্ষা আন্দোলন ও স্বাধিকার আন্দোলন, ৬৯ এর গনঅভ্যুত্থান, আগড়তলা ষড়যন্ত্র মামলা, ৭১এর মহান মুক্তিযুদ্ধ, ১৫ই আগষ্ট, ২১শে আগস্ট, ৩রা নভেম্বরের নিস্ঠুর হত্যাকান্ড এবং স্বৈরাচার বিরোধী এবং  সকল গনতান্ত্রিক আন্দোলনে শহীদ বীর মুক্তিযোদ্ধা ও আত্মত্যাগী বীর এবং সম্ভ্রমহারা ২ লক্ষাধীক মা-বোনদের  প্রতি শ্রদ্ধা জানিয়ে দাড়িয়ে ১মিনিট নিরবতা পালন করা হয়। বাপস নিউজ

সংবাদটি শেয়ার করুন

June 2024
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30