বিশ্বের ক্ষমতাশালী ব্যক্তিদের তালিকায় এবার প্রিয়াঙ্কা !

প্রকাশিত: ৬:১১ অপরাহ্ণ, মার্চ ২৮, ২০১৬

বিশ্বের ক্ষমতাশালী ব্যক্তিদের তালিকায় এবার প্রিয়াঙ্কা !

সিলেট বাংলা নিউজ বিনোদন ডেস্ক: সাফল্য যেন প্রিয়াঙ্কা চোপড়ার হাতে বন্দি। ক্যারিয়ারের শুরু থেকেই একের পর এক সাফল্য পেয়ে আসছেন বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

এই তো চলতি বছরের ২৬ জানুয়ারি ভারতের প্রজাতন্ত্র দিবসে পেয়েছেন দেশটির সর্বোচ্চ সম্মানসূচক বেসামরিক পুরস্কার পদ্মশ্রী।

তার আগেই পেয়েছেন পিপলস চয়েস অ্যাওয়ার্ড। তাও আবার হলিউডের প্রথম যাত্রায়। ক্যারিয়ারে এ রকম কত কি? এবার এই অভিনেত্রীর সাফল্যের মুকুটে যোগ হতে যাচ্ছে আরেকটি পালক।

সবকিছ ঠিকঠাক থাকলে এবার টাইম ম্যাগাজিনের দৃষ্টিতে বিশ্বের সবচেয়ে ক্ষমতাশালী ১০০ ব্যক্তির তালিকায় স্থান পেতে পারেন প্রিয়াঙ্কা চোপড়া।

আগামী মাসে বিশ্বের সবচেয়ে প্রভাবশালী ১০০ ব্যক্তির বার্ষিক তালিকা প্রকাশ করবে টাইম। এ লক্ষ্যে প্রাথমিকভাবে এ তালিকায় স্থান পাওয়া ১২৭ জনের মধ্য থেকে ১০০ জন বেছে নিতে পাঠককে ভোট দিতে অনুরোধ করেছেন টাইমের সম্পাদকরা।

প্রিয়াঙ্কার বিষয়ে টাইমের ভাষ্য, বলিউডে সবেচেয়ে পারিশ্রমিক নেওয়া তারকা প্রিয়াঙ্কা চোপড়া। কোয়ান্টিকো সিরিজ দিয়ে হলিউডেও ব্যাপক সুনাম কুড়াচ্ছেন সাবেক এই বিশ্বসুন্দরী। সেই রেষ কাটতে না কাটতেই ‘বেওয়াচ’ এর রিমেক-এ কাজ করতে যাচ্ছেন তিনি।

টাইমের করা বিশ্বের ক্ষমতাশালী ১০০ ব্যক্তির বার্ষিক তালিকায় স্থান পেতে পারেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং টেনিস সেনসেশন সানিয়া মির্জা।

১২৭ জনের প্রাথমিক তালিকায় ভারত থেকে আরও রয়েছেন গুগলের সিইও সুন্দর পিচাই ও মাইক্রোসফটের সিইও সত্য নাদেল্লা এবং অভিনেত্রী আজিজ আনসারী।

প্রসঙ্গত, বিশ্ব নেতা, বিজ্ঞান ও প্রযুক্তিতে বিশিষ্ট ব্যক্তি, শিল্প ও সংস্কৃতিতে অসাধারণ ব্যক্তিত্ব এবং অন্য ক্ষেত্রে আইকনগণ এ তালিকায় স্থান পান।

ছড়িয়ে দিন

Calendar