বিশ্বের সেরা ১০ রাষ্ট্রনায়কের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন

প্রকাশিত: ৯:২৪ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০১৬

বিশ্বের সেরা ১০ রাষ্ট্রনায়কের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন

এসবিএন ডেস্ক: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমার বলতে কোনো দ্বিধা নেই, বিশ্বে সেরা ১০ জন রাষ্ট্রনায়কের মধ্যে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন।

এটা আমি মন্ত্রী হিসেবে বলছি না, গর্বের সাথে বলছি। আজকে বাংলাদেশ করে আমরা তো ভুল করিনি। এ দেশ স্বাধীন করে বঙ্গবন্ধু ভুল করেননি। তার প্রমাণ আজ জাতির সামনে।

শুক্রবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিন্ট্রেশনে (আইবিএ) ‘এসিবিএ রি-ইউনিয়ন ২০১৬’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমাদের রাজনীতিতে আরও ভালো মানুষ চাই। আমাদের রাজনীতিতে সৎ মানুষ চাই। আমাদের রাজনীতিতে আরও পরিচ্ছন্ন মানুষ চাই।

আমাদের রাজনীতিতে আরও চ্যালেঞ্জ অতিক্রম করার মতো মানুষ চাই। তাহলে বাংলাদেশ আরও এগিয়ে যাবে। পদ্মা সেতুর কাজের কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, মে মাসে সেতুর ফিনিশিং লেয়ারের কাজ শেষ হবে।

রি-ইউনিয়নে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইবিএ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান নাজমুল হাসান পাপন। নাজমুল হাসান পাপন বলেন, বাংলাদেশ সকল ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। আগের মতো এখন আর নেই বাংলাদেশ।

এছাড়াও উপস্থিত ছিলেন আইবিএর সাবেক পরিচালক অধ্যাপক আব্দর রব, বর্তমান পরিচালক অধ্যাপক একেএম সাইফুল মজিদ, ব্রিগেডিয়ার মাহবুব-উর-রহমানসহ প্রমুখ।

ছড়িয়ে দিন