বিয়ের পিঁড়িতে বসলেন ক্রিকেটার শরীফ

প্রকাশিত: ১০:১৮ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৪, ২০১৫

বিয়ের পিঁড়িতে বসলেন ক্রিকেটার শরীফ

এসবিএন ডেস্ক:
কয়েক মাস আগেই মোহাম্মদ শরীফ ঘোষণা দিয়েছিলেন, বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। কথা রাখলেন এক সময় জাতীয় ক্রিকেট দলের হয়ে খেলা এই পেসার। মঙ্গলবার রাজধানীর মগবাজারে এক রেস্টুরেন্টে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মোহাম্মদ শরীফ ও ফারজানা রিমা।

সিটি কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিংয়ে মাস্টার্স করেছেন ফারজানা রিমা। সোনালি ব্যাংকের প্রাক্তন ম্যানেজার এ. এম. এইচ হায়দারের দ্বিতীয় মেয়ে ফারজানা রিমা। তিন ভাইবোনের মধ্যে রিমা সবচেয়ে ছোট। ঢাকার নবাবপুরে বাড়ি হলেও এখন ধানমন্ডি ঝিগাতলার বাসিন্দা।

মঙ্গলবার বিয়ের অনুষ্ঠানে পারিবারিক আত্মীয়স্বজন ও নিকট বন্ধু-বান্ধবরা উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন বাংলাদেশের প্রথম টেস্ট সেঞ্চুরিয়ান আমিনুল ইসলাম বুলবুল, প্রাক্তন ব্যাটসম্যান সানোয়ার হোসেন, জাতীয় দলের নির্বাচক ও প্রাক্তন অধিনায়ক হাবিবুল বাশার সুমন। খেলা চালিয়ে যাচ্ছেন এমন ক্রিকেটারদের মধ্যে ছিলেন মোশাররফ হোসেন রুবেল ও নাদিফ চৌধুরী।

বাংলাদেশের হয়ে ১০ টেস্ট ও ৯ ওয়ানডে খেলা শরীফ এখনো খেলা চালিয়ে যাচ্ছেন। জাতীয় ক্রিকেট লিগের গত আসরে প্রথম শ্রেণির ক্রিকেটে শততম ম্যাচটি খেলেন শরীফ। বাংলাদেশের একমাত্র ক্রিকেটার হিসেবে প্রথম শ্রেণির ক্রিকেটে ১০০টিরও বেশি ম্যাচ খেলার অনন্য রেকর্ডটি নারায়ণগঞ্জের এই পেসারের দখলে।

বাইশ গজের ক্রিজে আগুন ঝরা বোলিংয়ে বাঘাবাঘা ব্যাটসম্যানের নাকানি-চুবানি খাইয়েছেন শরীফ। গতিময় বোলিংয়ে প্রতিপক্ষ ব্যাটসম্যানদের উইকেট তুলে নিতে কখনো কার্পণ্য করেননি। ইয়র্কার, ইনসুইং আর বাউন্স-তিনের মিশেলে শরীফ ছিলেন অনন্য। ক্রিকেটের মতো তার জীবনের দ্বিতীয় ইনিংসটিও সুখকর হবে, এমনই প্রত্যাশা সবার।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

August 2022
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031