ঢাকা ১৮ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জিলহজ ১৪৪৫ হিজরি

বীরগঞ্জে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ৩ স্কুলছাত্রের

Newsroom Editor
প্রকাশিত জানুয়ারি ২, ২০২২, ০৭:৪৩ অপরাহ্ণ
বীরগঞ্জে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ৩ স্কুলছাত্রের

নিউজ ডেস্ক:
দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তিন স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। রোববার (২ জানুয়ারি) দুপুর ১টায় উপজেলার ঢাকা-পঞ্চগড় মহাসড়কের জ্যোৎস্না ফিলিং স্টেশনের পাশে চাকাই এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলো- বীরগঞ্জ পৌরশহরের স্লুইসগেট এলাকার আফসার আলীর ছেলে শাহাদাত (১৬), জাহাঙ্গীর আলমের ছেলে শুভ (১৫) এবং শুকুর আলীর ছেলে মুজাহিদ (১৭)। তারা বীরগঞ্জ রহিম বখস হাই স্কুলের অষ্টম ও নবম শ্রেণির ছাত্র ছিল।

 

প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা যায়, স্কুলে ভর্তি হতে ওই তিন ছাত্র মোটরসাইকেলে করে রহিম বখস দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে যায়। ভর্তি হওয়ার পর ঘুরতে যাওয়ার সময় চাকাই এলাকায় পৌঁছালে ঠাকুরগাঁও থেকে আসা দ্রুতগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় তাদের মোটরসাইকেলের। এতে ঘটনাস্থলেই শাহাদাত ও মুজাহিদের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় অপর ছাত্র শুভকে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

 

দশমাইল হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, দুর্ঘটনার পর ট্রাক নিয়ে পালিয়ে যান চালক। তাকে আটকের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

June 2024
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30