বীর মুক্তিযোদ্ধা বদরুল হোসেন এর মৃত্যুেতে শোকবার্তা জানিয়েছেন মোঃ শাহাব উদ্দিন এমপি

প্রকাশিত: ২:১৭ অপরাহ্ণ, আগস্ট ৫, ২০২২

বীর মুক্তিযোদ্ধা বদরুল হোসেন এর মৃত্যুেতে শোকবার্তা জানিয়েছেন মোঃ শাহাব উদ্দিন এমপি

কপিল দেব,ইনচার্জ রেডটাইমস নিউজ ডেস্ক মৌলভীবাজারঃ

 

 

মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সদস্য ও জুড়ী উপজেলা শাখার সংগ্রামী সভাপতি বীর মুক্তিযোদ্ধা বদরুল হোসেনের মৃত‍্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এম.পি.।

 

 

শুক্রবার (৫ আগষ্ট) এক শোকবার্তায় পরিবেশমন্ত্রী জানান, বীর মুক্তিযোদ্ধা বদরুল হোসেন ছিলেন মহান মুক্তিযুদ্ধের চেতনা এবং বঙ্গবন্ধুর আদর্শের একজন একনিষ্ঠ অনুসারী। দলের প্রতি তাঁর অসামান্য অবদান, বজ্রকঠিন আনুগত্য ও অপরিসীম ত্যাগের কারণে নেতাকর্মীদের নিকট তিনি ছিলেন অনুকরণীয় আদর্শ । বিভিন্ন আন্দোলন সংগ্রামে নির্যাতনের শিকার হলেও তিনি আদর্শচ্যুত হননি। আওয়ামী লীগের একজন নেতা এবং জনপ্রতিনিধি হিসেবে তিনি সাধারণ মানুষের সেবা করে গেছেন। তাঁর মতো সজ্জন, নির্লোভ এবং পরোপকারী ব্যক্তিত্ব সমাজে বিরল। তাঁর মৃত্যু উপজেলা আওয়ামী লীগের জন্য এক অপূরণীয় ক্ষতি।

 

পরিবেশমন্ত্রী বদরুল হোসেনের রুহের মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস‍্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

 

 

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপি, মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি এবং বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।

 

 

 

মহান আল্লাহতালা তাকে জান্নাতুল ফেরদৌস দান করুন। আমীন

উল্লেখ্য, প্রবীন রাজনৈতিক ব্যক্তিত্ব বদরুল হোসেন আজ শুক্রবার ভোর ৪.৩০ মিনিটে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন(ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)।