বেগুনের দাম বেশি তাই প্রধানমন্ত্রী বলেন মিষ্টি কুমড়ার বেগুনি খাইতে: রিজভী

প্রকাশিত: ৮:২৪ অপরাহ্ণ, মে ২৪, ২০২২

বেগুনের দাম বেশি তাই প্রধানমন্ত্রী বলেন মিষ্টি কুমড়ার বেগুনি খাইতে: রিজভী

মোঃমাহসিনুল হক, আদিতমারী,লালমনিরহাট: লালমনিরহাট জেলার সদর উপজেলার ঐতিহ্যবাহী শহীদ আবুল কাশেম মহাবিদ্যালয়  প্রাঙ্গনে বিএনপির রংপুর বিভাগীয় শহীদ জিয়া স্মৃতি ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল খেলার প্রধান অতিথি, গতকাল (২৩)মে বিকাল সাড়ে চারটার সময়  বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব, উত্তর জনপদের সন্তান, বাংলাদেশের শ্রেষ্ট বিদ্যাপিঠ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নির্বাচিত (সাবেক)সহসভাপতি নির্মল মন ও স্বচ্ছ রাজনীতির ধারক সংগ্রামী জননেতা এ্যাডভোকেট রুহুল   কবির রিজভী বলেন, বেগুনের দাম বেশি তাই প্রধানমন্ত্রী বলেন মিষ্টি কুমড়ার বেগুনি খাইতে। মিষ্টি কুমড়ার বেগুনি হবে কি করে? তিনি (প্রধানমন্ত্রী) বলেছেন, তেল ছাড়া রান্না করা যায়। তাহলে আপনি প্রধানমন্ত্রী ছাড়াও তো দেশ চালানো যায়। আপনি থাকার কারণে গণতন্ত্র ধ্বংস, ভোট ধ্বংস, দিনের ভোট রাতে হয়, ভোট কেন্দ্রে মানুষ নেই। এ হল ভোট, নির্বাচন, এ হল গণতন্ত্র।

 

তিনি বলেন, প্রধানমন্ত্রী হিসেবেই নয়, একজন সুস্থ মানুষ হিসেবে কখনই বলতে পারেন না সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে পদ্মা নদীতে টুস করে চুবিয়ে আবার তুলবেন। এটা কিভাবে বলেন?

 

 

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলা বি,এনপি র সংগ্রামী সভাপতি, রংপুর বিভাগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু মহোদয় সহ রংপুর বিভাগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

June 2022
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930