বৈরাগীরচালা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে শোকাবহ ১৫ আগস্ট পালনে বিশাল উদ্যোগ গ্রহন

প্রকাশিত: ৭:২০ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০২৩

বৈরাগীরচালা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে শোকাবহ ১৫ আগস্ট পালনে বিশাল উদ্যোগ গ্রহন
সদরুল আইনঃ
স্বাধীনতার মহান স্থপতি,সর্বকালের সেরা বাঙালি,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব ও ১৫ আগস্টে নিহত সকল শহিদদের রুহের মাগফেরাত কামনা করে গাজীপুরের শ্রীপুর পৌরসভার ঐতিহ্যবাহী বৈরাগীরচালা উচ্চ বিদ্যালয়ের সুবিশাল মাঠে আলোচনা সভা,মিলাদ ও বিশেষ দোয়া মাফিলের আয়োজন করা হয়েছে।
     উক্ত অনুষ্ঠানে আওয়ামী লীগ ও তার ভ্রাতৃপ্রতিম সকল সংগঠন এবং এলাকবাসিকে অংশ গ্রহনের জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন মরহুম মিজানুর রহমান খানের সুযোগ্য উত্তরসূরী আলহাজ্ব এ কে এম সাখাওয়াত হোসেন খান।
জানা গেছে, ১৯৭৫ সালে জাতির জনক ও তার পরিবারের সদস্যদের একদল বিপথগামী সেনা সদস্য যে নির্মমভাবে হত্যাযজ্ঞ চালিয়েছিল,ইতিহাসের বর্বরতম সেই অধ্যায়ের অজানা ঘটনা আজকের প্রজন্মের কাছে তুলে ধরতে এ আয়োজন করা হয়েছে।
এ ব্যাপারে আলহাজ্ব সাখাওয়াত হোসেন খান জানান উপজেলা আ.লীগের ব্যানারে আ.লীগ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতা কর্মি এলাকাবাসি তথা শ্রীপুর উপজেলার সর্বস্তরের জনগনকে উক্ত অনুষ্ঠানে আসার আমন্ত্রণ এবং দাওয়াত জানাচ্ছি।
জাতির পিতার স্বপরিবারে হত্যার হৃদয় বিদারক এই দিনে সকল ভেদাভেদ ভুলে তাদের রুহের মাগফেরাত কামনায় সব শ্রেনী পেশার মানুষ অংশ গ্রহন করবেন এটাই আমার প্রত্যাশা।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

April 2024
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930