বোমা এর উদ্যোগে ‘ফ্যামিলি ডে

প্রকাশিত: ১:৪৮ পূর্বাহ্ণ, জানুয়ারি ১১, ২০২১

বোমা এর উদ্যোগে  ‘ফ্যামিলি ডে

বাংলাদেশ অনলাইন মিডিয়া এ্যাসোসিয়েশন (বোমা) এর উদ্যোগে এক ‘ফ্যামিলি ডে-২০২১ইং আয়োজন করা হয়েছে। পূর্বাচল সিটির ৩ নম্বর সেক্টরের গুটিয়াব’র নয়নাভিরাম সী-শেল পার্ক & রির্সোটে আগামী ২২জানুয়ারী, শুক্রবার,সকাল ৮টায় ।

চতুর্থবারের মতো বোমা’র পারিবারিক এই বনভোজনকে “আনন্দদায়ক মিলনমেলায়” রুপ দিতে “ফ্যামিলি ডে-২০২১” উদযাপন কমিটিও সর্বাত্বক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। বোমা’র সকল সদস্যকে যথাসময়ে উপস্থিত হয়ে ফ্যামেলি ডে- ২০২১ইং অংশগ্রহনের জন্য সনির্বন্ধ অনুরোধ জানিয়েছেন বোমা।’র সাধারণ সম্পাদক নাসিমা খান মন্টী।

তিনি জানান অনলাইন গণমাধ্যমের সকল পর্যায়ের সাংবাদিকের এক মিলন মেলায় পরিণত হতে যাচ্ছে এবারের বোমা ‘ফ্যামিলি ডে-২০২১ইং । এবারের উপস্থিত থাকবেন ডাক টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বার, আলহাজ্ব হাবীব হাসান (এমপি) বাসস চেয়ারম্যান আসম আরেফিন সিদ্দিক, বিফেজেইউ এর সাবেক মহাসচিব জনাব ওমর ফারুক, বিশিষ্ট সাংবাদিক নাইঈমুল ইসলাম খান, এবং বোমার সভাপতি এড. জাহাঙ্গীর আলম সহ অনেকে।

নিবন্দ্বন ফিঃ ‘বোমা সদস্য, উপদেষ্টা ও অতিথিবৃন্দ ১০০০/= ( এক হাজার টাকা) প্রয়োজনে এ কে এম শরিফুল ইসলাম খান, আহ্বায়ক, :০১৭১৭১৬৭৮২৫ ও শাহাদাৎ স্বপনঃ০১৯১১৫২১৭৬৯, সচিব, ‘বোমা’ ফ্যামেলি ডে-২০২১ উদযাপন কমিটি ।

ছড়িয়ে দিন