বোমা হামলায় নিহত অপু ও ফাহিমের পরিবারকে প্রধানমন্ত্রীর অর্থসাহায্য প্রদান

প্রকাশিত: ৩:৪৫ পূর্বাহ্ণ, আগস্ট ২৫, ২০১৭

বোমা হামলায় নিহত অপু ও ফাহিমের পরিবারকে প্রধানমন্ত্রীর অর্থসাহায্য প্রদান

সিলেট নগরীর শিববাড়ি এলাকায় জঙ্গী আস্তানা আতিয়া মহলে অভিযান পরিচালনার সময় বাইরে বোমা হামলায় নিহত সিলেট মহানগর ছাত্রলীগ কর্মী ওয়াহিদুল ইসলাম অপু ও দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের উপ সম্পাদক জান্নাতুল ফাহিমের পরিবারকে আর্থিক সাহায্য দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে শেখ হাসিনা অপু ও ফাহিমের স্বজনদের কাছে আর্থিক অনুদানের চেক হস্তান্তর করেন। এসময় দুই পরিবারকে দশ লক্ষ টাকা করে পারিবারিক সঞ্চয়পত্রের চেক তুলে দেন প্রধানমন্ত্রী।
প্রধানমন্ত্রীর হাত থেকে আর্থিক সাহায্যের চেক নিয়ে গর্ব বোধ করছেন জানিয়ে নিহত অপুর মা সুলতানা আক্তার বলেন- আমার ছেলে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের প্রতি যে মায়া দেখিয়েছেন তা কখনই ভুলার নয়। বিভিন্ন সময়ে তার পরিবারের পাশে থাকায় তিনি সিলেটের আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাক্রলীগ নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এসময় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ ব্যপারে বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের সাথে কথা হলে তিনিও নিহত ছাত্রলীগ নেতাদেও পাশে দাড়ানোয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান।