ব্যর্থতা ঢাকতেই দমন-পীড়ন চালাচ্ছে সরকার : মির্জা ফখরুল

প্রকাশিত: ৯:২৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২১

ব্যর্থতা ঢাকতেই দমন-পীড়ন চালাচ্ছে সরকার : মির্জা ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশ পরিচালনায় সীমাহীন ব্যর্থতা আড়াল করতে এবং ফ্যাসিবাদী শাসন অব্যাহত রাখতে আমাদের দলের বিরুদ্ধে দমন-পীড়নের স্টিমরোলার চালাচ্ছে সরকার।

ঢাকা মহানগর উত্তরের খিলক্ষেত থানার কর্মী সম্মেলনে হামলা ও নেতাকর্মীদের গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সোমবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা বলেন তিনি।

বিএনপি মহাসচিব বলেন, আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করে বিএনপির সাংগঠনিক কার্যক্রমে প্রতিবন্ধকতা সৃষ্টি করা হচ্ছে। ফ্যাসিস্ট সরকারের কাছে গণতন্ত্র, মানুষের মৌলিক মানবাধিকার ও আইনের শাসনের কোনো মূল্য নেই।

তিনি বলেন, চাল-ডালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য হু হু করে বাড়ছে। অথচ সেদিকে সরকারের কোনো ভ্রুক্ষেপ নেই। কিন্তু বিরোধীদলের কর্মসূচির ওপর হামলা ও নেতাকর্মীদের গ্রেফতার করতে সরকার সদা তৎপর।

মির্জা ফখরুলের অভিযোগ, রোববার কর্মীসভা থেকে ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য মাহফুজুর রহমান, আলাউদ্দিন সরকার টিপু, খিলক্ষেত থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক এম আনোয়ার হোসেন, সুলতান মাহমুদ, প্রচার সম্পাদক ইয়াসির আরাফাত, থানা বিএনপি নেতা নাসির উদ্দিন, মনির হোসেন, মাহফুজ বাবু, লিটন ও রাসেলসহ অন্তত ১০ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

তিনি বলেন, বর্তমান সময়ে বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার করায় দেশে সম্পূর্ণভাবে নাৎসি রাজত্ব কায়েম হয়েছে। সরকারের আজ্ঞাবহ পুলিশ বাহিনী কর্তৃক নেতাকর্মীদের গ্রেফতার যেন সরকারের চিরস্থায়ী কর্মসূচিতে পরিণত হয়েছে। বর্তমান সরকারের এ ধরনের অপকর্ম রোধে দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে হবে। নইলে দেশ ও জনগণের ভবিষ্যৎ চরম সংকটে নিপতিত হবে।

ছড়িয়ে দিন

Calendar

September 2021
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930