ব্যাংক কর্মকর্তাকে নির্যাতন, এসআই মাসুদকে প্রত্যাহার

প্রকাশিত: ১১:৩০ পূর্বাহ্ণ, জানুয়ারি ১১, ২০১৬

ব্যাংক কর্মকর্তাকে নির্যাতন, এসআই মাসুদকে প্রত্যাহার

এসবিএন ডেস্ক: মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক মাসুদ শিকদারকে প্রত্যাহার করা হয়েছে। বাংলাদেশ ব্যাংকের এক কর্মকর্তাকে আটকে ইয়াবা ব্যবসায়ী-সেবনকারী বানানোর ভয় দেখিয়ে টাকা আদায়ের চেষ্টার অভিযোগ উঠার পর তাকে প্রত্যাহার করা হলো।

সোমবার ঢাকা মহানগর পুলিশ সূত্রে মাসুদকে প্রত্যাহার করার খবর জানা গেছে।
ভুক্তভোগী ব্যাংক কর্মকর্তা গোলাম রাব্বীর অভিযোগ, শনিবার রাত ১১টার দিকে তিনি মোহাম্মদপুরে খালার বাসা থেকে কল্যাণপুর নিজের বাসায় যাচ্ছিলেন। হঠাৎ পেছন থেকে এক পুলিশ সদস্য তার শার্টের কলার ধরে বলেন, ‘তোর কাছে ইয়াবা আছে।’ তিনি অস্বীকার করলে ওই পুলিশ তাকে ধরে কিছু দূরে দাঁড়িয়ে থাকা মোহাম্মদপুর থানার উপপরিদর্শক (এসআই) মাসুদ শিকদারের কাছে নিয়ে যান।

পরে এসআই মাসুদও তাকে বলেন, তার কাছে ইয়াবা আছে। তিনি আবার অস্বীকার করলে এসআই মাসুদসহ পুলিশ সদস্যরা তাকে নিয়ে টানাহেঁচড়া শুরু করেন। একপর্যায়ে তাকে জোর করে পুলিশের ভ্যানে তোলা হয়। সেখানে তাকে মারধরও করা হয়। থানায় নেয়ার পর তার কাছ থেকে মোটা অঙ্কের টাকা দাবি করে পুলিশ।
এ বিষয়ে গতকাল সকালে মোহাম্মদপুর থানায় একটি লিখিত অভিযোগ করেন তিনি। এ ছাড়া মোহাম্মদপুর সার্কেলের সহকারী কমিশনারের মাধ্যমে ওই বিভাগের উপকমিশনারের কাছে লিখিত অভিযোগ দেয়া হয়।

লাইভ রেডিও

Calendar

February 2024
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
2526272829