ব্র্যাকব্যাংক জিতে নিল ভিসা’র চারটি পুরস্কার

প্রকাশিত: ১০:০০ অপরাহ্ণ, জুন ২৮, ২০২২

ব্র্যাকব্যাংক জিতে নিল ভিসা’র চারটি  পুরস্কার

 

 

ভিসা ইন্টারন্যাশনাল লিমিটেড থেকে চারটি এক্সক্লুসিভ অ্যাওয়ার্ড জিতেছে ব্র্যাক ব্যাংক লিমিটেড।

ব্র্যাক ব্যাংক এবার টানা চতুর্থবারের মতো ‘এক্সিলেন্স ইন পিওএস অ্যাকুয়্যারিং বিজনেস’ এবং টানা তৃতীয়বারের মতো ‘ এক্সিলেন্স ইন কনজ্যুমার ক্রেডিট কার্ডস বিজনেস’ অ্যাওয়ার্ড জিতে নিয়েছে। সাথে টানা দ্বিতীয়বারের অর্জন করেছে আরও দু’টো পুরস্কার– ‘ এক্সিলেন্স ইন ই-কমার্স ইস্যুয়িং বিজনেস’ এবং ‘ এক্সিলেন্স ইন কমার্শিয়াল কার্ডস বিজনেস’।

পেমেন্টের পরিমাণ ও সাফল্যের ভিত্তিতে প্রতি বছর বিভিন্ন ক্যাটেগরিতে অংশীদার ও সহযোগীদেরকে পুরস্কৃত করে ভিসা ইন্টারন্যাশনাল লিমিটেড। জুলাই ২০২০ থেকে মার্চ ২০২২ পর্যন্ত সময়ের ব্যবসায়িক পারফরম্যান্সের ভিত্তিতে অংশীদার সংস্থাগুলোকে স্বীকৃতি দিতে এ-বছর ‘ভিসা লিডারশিপ কনক্লেভ ২০২২’-এরও আয়োজন করে ভিসা।

২৩ জুন ২০২২ শেরাটন ঢাকায় আয়োজিত অনুষ্ঠানে পুরস্কারগুলো গ্রহণ করেন ব্র্যাক ব্যাংক-এর হেড অব রিটেইল ব্যাংকিং মো: মাহীয়ুল ইসলাম। সেখানে আরও ছিলেন বাংলাদেশ ব্যাংকের পেমেন্ট সিস্টেমস বিভাগের এক্সিকিউটিভ ডিরেক্টর মোঃ খুরশীদ আলম, বাংলাদেশ ব্যাংকের পেমেন্ট সিস্টেমস বিভাগের ডিরেক্টর মোঃ মেজবাউল হক, এবং ভিসা’র ভারত ও দক্ষিণ এশিয়ার গ্রুপ কান্ট্রি ম্যানেজার সন্দীপ ঘোষ।

ব্র্যাক ব্যাংক-এর পক্ষ থেকে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হেড অব ক্রেডিট কার্ডস জোয়াদ্দার তানভীর ফয়সাল, হেড অব মার্চেন্ট অ্যাকুয়্যারিং খায়রুদ্দিন আহমেদ, হেড অব পেমেন্টস অ্যান্ড পার্টনারশিপ বিজনেস মোঃ রাশেদুল হাসান স্ট্যালিন এবং হেড অব রিটেইল ডিপোজিট অ্যান্ড এনএফবি সারাহ আনাম।

বাংলাদেশের ক্রেডিট কার্ড খাতে ব্র্যাক ব্যাংক-ই প্রথম ব্যাংক, যেটি পরপর তিনটি অর্থবছরে ইস্যুয়িং ও অ্যাকুয়্যারিং উভয় বিভাগেই পুরস্কার জিতেছে। দেশের ব্যাংকিং খাতে ক্রেডিট কার্ড, ই-কমার্স এবং অ্যাকুয়্যারিং বিজনেসের প্রতিটি ক্ষেত্রেই ক্রমবর্ধমান গ্রাহক বেস ও বিস্তৃত নেটওয়ার্কের মাধ্যমে একটি শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানে পরিণত হয়েছে ব্র্যাক ব্যাংক।

এ পুরস্কার সম্পর্কে ব্র্যাক ব্যাংক-এর হেড অব রিটেইল ব্যাংকিং মো: মাহীয়ুল ইসলাম বলেন, “ভিসা থেকে পর পর কয়েক বছর পাওয়া এই মর্যাদাপূর্ণ স্বীকৃতি ই-কমার্স ও কার্ড খাতে আমাদের ব্যবসায়িক শক্তিমত্তার প্রতিফলন বহন করে। আমাদের আকর্ষণীয় কার্ড প্রপোজিশন এবং ব্যাপক অ্যাকুয়্যারিং বিস্তৃতি গ্রাহকদের আস্থা অর্জনে সহায়তা করেছে। গ্রাহকদের পরিবর্তনশীল চাহিদা মেটাতে এবং ব্যবসায়িক গতি বজায় রাখতে আমরা এমন অভিনব সেবা দিয়ে যাবো। আমাদের প্রোডাক্টগুলোর প্রতি আস্থা রেখে সেবা প্রদানের সুযোগ দেওয়ার জন্য সম্মানিত গ্রাহকদেরকে ধন্যবাদ জানাই।”

 

মিডিয়া যোগাযোগ:
মোহাম্মদ আব্দুর রহিম
ব্র্যাক ব্যাংক লিমিটেড
ইমেলই: rahim@bracbank.com
মোবাইল: +৮৮০১৭৩০৭০৪৭০২

ব্র্যাক ব্যাংক লিমিটেড সম্পর্কে:
ক্ষুদ্র ও মাঝারি শিল্প (এসএমই) খাতের অর্থায়নে অগ্রাধিকার দেয়ার ভিশন নিয়ে ব্র্যাক ব্যাংক লিমিটেড ২০০১ সালে যাত্রা শুরু করে, যা এখন পর্যন্ত দেশের অন্যতম দ্রুত প্রবৃদ্ধি অর্জনকারী একটি ব্যাংক। ঢাকা স্টক এক্সচেঞ্জে ‘BRACBANK’ প্রতীকে ব্যাংকটির শেয়ার লেনদেন হয়। ১৮৭টি শাখা, ৩৭৩ টি এটিএম, ৪৫৬টি এসএমই ইউনিট অফিস, ৭৫০টি এজেন্ট ব্যাংকিং আউটলেট এবং ৮ হাজারেরও বেশি মানুষের বিশাল কর্মীবাহিনী নিয়ে ব্র্যাক ব্যাংক কর্পোরেট ও রিটেইল সেগমেন্টেও সার্ভিস দিয়ে আসছে। ব্যাংকটি দৃঢ় ও শক্তিশালী আর্থিক পারফরম্যান্স প্রদর্শন করে এখন সকল প্রধান প্রধান মাপকাঠিতেই ব্যাংকিং ইন্ডাস্ট্রির শীর্ষে অবস্থান করছে। তের লাখেরও বেশি গ্রাহক নিয়ে ব্র্যাক ব্যাংক বিগত ২০ বছরেই দেশের সবচেয়ে বৃহৎ জামানতবিহীন এসএমই অর্থায়নকারী ব্যাংক হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। দেশের ব্যাংকিং খাতে সুশাসন, স্বচ্ছতা ও নিয়মানুবর্তিতায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে ব্র্যাক ব্যাংক।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

August 2022
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031