ভারতের অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের অধিনায়ক ঈশান গ্রেপ্তার

প্রকাশিত: ১:৩৩ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০১৬

ভারতের অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের অধিনায়ক  ঈশান গ্রেপ্তার

এসবিএন ডেস্ক: ভারতের অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের অধিনায়ক ঈশান কিষানকে গ্রেপ্তার করা হয়েছে। বেপরোয়াভাবে গাড়ি চালানোর অভিযোগে পাটনা পুলিশ মঙ্গলবার তাকে গ্রেপ্তার করে। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ শুরুর আগে তার এই গ্রেপ্তার হওয়ার ঘটনায় বড় ধাক্কাই খেলো ভারতীয় শিবির। ২২ জানুয়ারি থেকে বাংলাদেশে হবে অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ।

স্থানীয় সংবাদমাধ্যমসূত্রে খবর, পাটনায় বাবার সঙ্গে গাড়ি নিয়ে বেরিয়ে অটোতে ধাক্কা মারেন বছর ১৭-এর ঈশান। ঈশানের গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন অটোর যাত্রীরা। অভিযোগ পাওয়ার পরই গ্রেপ্তার করা হয় ভারতীয় অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের অধিনায়ককে। ক’দিন আগেই ভারতীয় অনূর্ধ্ব- ১৯ ক্রিকেট দলে অধিনায়ক হিসেবে নির্বাচিত হয়েছেন বিহারের এই উইকেটকিপার-ব্যাটসম্যান।

বিশ্বকাপ শুরুর ক’দিন আগে তার এই ঘটনায় নিশ্চিতভাবেই দলকে অস্বস্তিতে ফেলবে। তবে তার চেয়েও খারাপ খবর ঈশানের পক্ষে। কারণ ক’দিন আগে ধোনির মতো উত্থানের সঙ্গে তুলনা টেনে ঈশানকে লাইমলাইটে এনেছিল প্রচারমাধ্যম। কিন্তু সেই খবর মানুষের মন থেকে মুছে যাওয়ার আগেই খারাপ কারণের জন্য খবরে এলেন। ক্রিকেটে শৃঙ্খলা খুব গুরুত্বপূর্ণ জিনিস। গাড়ি চালাতে বেপরোয়াভাব দেখালে, দেশের অধিনায়কত্ব কীভাবে সামলাবেন এমন প্রশ্ন উঠছে। যদিও ঈশানের ঘনিষ্ঠরা বলছেন, এটা নেহাতই একটা বিচ্ছিন্ন ঘটনা।