মডেলিং ছেড়ে কেন ইসলামের পথে সানাই?

প্রকাশিত: ৫:০২ অপরাহ্ণ, জুলাই ২৩, ২০২১

মডেলিং ছেড়ে কেন ইসলামের পথে সানাই?

বছর কয়েক আগে দেশের সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে চর্চিত নাম ছিল সানাই মাহবুব। শরীরে সার্জারি করানো, ফেসবুক লাইভে এসে নানা রকম মন্তব্য আর নিজেকে খোলামেলা রূপে উপস্থাপনের জন্য বিতর্কিত হয়েছেন তিনি। সেসব বিতর্ক গায়ে মাখেননি সানাই। বরং নিজের গতিতে কাজ করে গেছেন।

এবার সানাই হঠাৎ ঘোষণা দিলেন অভিনয় ছেড়ে দেওয়ার। জানালেন, শোবিজের ঝলমলে দুনিয়া ছেড়ে তিনি বেছে নিচ্ছেন ইসলামের পথ। হিজাব পরে একটি ভিডিওবার্তার মাধ্যমে এ ঘোষণা দিয়েছেন তিনি।

সানাই বলেন, ‘ইসলামের ছায়া তলে থেকে শান্তি খুঁজে পেতে চাই। নিজের ভুল বুঝতে পেয়েছি এবং অভিনয় জগত থেকে নিজেকে গুটিয়ে নিয়েছি। এ জগতে আর ফিরছি না। পুরোপুরি ইসলামের নিয়ম পালন করতে চাই। ইচ্ছে আছে খুব শিগগিরই হজে যাওয়ার, বাকিটা মহান আল্লাহর ইচ্ছে। ’

অনুসারীদের প্রতি অনুরোধ জানিয়ে সানাই বলেছেন, তার কোনো ছবি যদি কারো কাছে থাকে, তাহলে সেগুলো যেন ডিলিট করে দেন। সেই সঙ্গে তিনি যেন ইসলামের পথে সঠিকভাবে চলতে পারেন, সেজন্য দোয়াও চেয়েছেন।

উল্লেখ্য, সিনেমার নায়িকা হওয়ার জন্য শোবিজে পা রেখেছিলেন সানাই মাহবুব। একাধিক সিনেমায় কাজও করেছেন। কিন্তু নানা কারণে জায়গা পোক্ত করতে পারেননি। তাই স্বপ্নভঙ্গের হতাশা নিয়েই তিনি অভিনয় ছাড়ছেন বলে ধারণা অনেকের।

ছড়িয়ে দিন