মধুখালীতে নৌকার মাঝি হলেন যারা

প্রকাশিত: ১২:৩৬ পূর্বাহ্ণ, জুন ২৮, ২০২২

মধুখালীতে নৌকার মাঝি হলেন যারা

ফরিদপুরের মধুখালী উপজেলার তিন ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্থানীয় ৩ নেতাকে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়া হয়েছে।

 

এর মধ্যে ডুমাইন ইউনিয়নে খুরশিদ আলম মাসুম, মেগচামী ইউনিয়নে হাসান আলী খান ও আড়পাড়ায় আরমান হোসেন বাবু মনোনয়ন পেয়েছেন। রোববার (২৬ জুন) রাতে কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার স্বাক্ষর করা প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।
জানা যায়, মধুখালী উপজেলার ১১ টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে গঠিত। এর আগে ৮টি ইউনিয়নে মেয়াদ শেষ হওয়ায় নির্বাচন সম্পুন্ন হয়েছে । আগামী ২৭ জুলাই বাকি তিন ইউনিয়ন ডুমাইন, মেগচামী ও আড়পাড়ায় ভোট  গ্রহণ হওয়ার কথা রয়েছে। ইতিমধ্যে রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে মনোনয়ন সংগ্রহ করেছে প্রার্থীরা। দলীয় মনোনয়ন প্রাপ্ত ডুমাইনে জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক বর্তমান  চেয়ারম্যান খুরশীদ আলম মাসুম,  মেগচামীতে মধুখালী উপজেলা কৃষকলীগের সদস্য বর্তমান চেয়ারম্যান হাসান আলী খাঁন ও আড়পাড়ায় ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরমান হোসেন বাবু।
প্রসঙ্গত, গত ২০১৭ সালের ১৬ এপ্রিল এসব ইউনিয়নে সর্বশেষ নির্বাচন অনুষ্ঠিত হয়। মেয়াদ শেষ হওয়ায় আগামী ২৭ জুলাই উপজেলার তিনটি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামীকাল (২৮ জুন) চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্যদের মনোনয়ন সংগ্রহ ও জমা দেওয়ার শেষ দিন। মোঃ ইনামুল খন্দকার বিশেষ প্রতিনিধি। ১ ম ছবি আরমান হোসেন বাবু আড়পারা ২ য় ছবি খুরশীদ আলম মাসুম, ৩ য় ছবি হাসান আলী খাঁন।