মনুনদ থেকে নিখোঁজ পাবেলের লাশ উদ্ধার করেছে পুলিশ

প্রকাশিত: ১১:১৭ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০২১

মনুনদ থেকে নিখোঁজ পাবেলের লাশ উদ্ধার করেছে পুলিশ

 

মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরীঃ মৌলভীবাজার জেলার সদর উপজেলার বর্ষিজোড়া থেকে নিখোঁজ হওয়া ১৮ বছরের পাবেল হোসেনের লাশ উদ্ধার করেছে পুলিশ । নিখোজ হওয়ার দুইদিন পর মনুনদ থেকে তার লাশ উদ্ধার করা হয় ।

গতকাল শনিবার (২৪ জুলাই) রাত ৯টার দিকে সদর উপজেলার মনুমুখ ইউনিয়নের মনুনদ থেকে লাশ উদ্ধার করা হয়। পাবেল হোসেন মৌলভীবাজার শহরতলীর বর্ষিজোড়া গ্রামের অকিল মিয়ার ছেলে।

পাবেল হোসেনের বন্ধু ওমর ফারুক গণমাধ্যমকে জানায়, পাবেল শুক্রবার (২৩ জুলাই) সকাল পৌনে ৭টার দিকে আমার সাথে দেখা করতে বাড়ি থেকে বের হয়। আমার বাড়ি থেকে তার বাড়ি ৫ মিনিটের দূরত্ব। কিন্তু সে আমার বাড়িতে আসেনি। একটা পর্যায়ে তার পরিবারের লোকজন ও আমরা সকলে মিলে তাকে খোঁজাখুঁজি করি। অনেক খোঁজাখুঁজি করে সন্ধান না পেয়ে বড় বোন নাছিমা আক্তার সদর মডেল থানায় সাধারণ ডায়েরি করেন। তার সন্ধানে ফেসবুকে নিখোঁজ বিজ্ঞপ্তি দেই।

গতকাল শনিবার (২৪ জুলাই) রাতে আমরা খবর পাই মনুনদে একটি লাশ পাওয়া গেছে। আমরা সেখানে গিয়ে দেখি এটা পাবেলেরই লাশ। কিভাবে মারা গেছে জানা যায়নি ।

মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াসিনুল হক বলেন, শনিবার রাতে মনুমুখ ইউনিয়নের মনুনদ থেকে এক তরুণের লাশ উদ্ধার করা হয়েছে। পবিবারের লোকজন এটা নিখোঁজ পাবেল হোসেনের লাশ বলে নিশ্চিত করেছেন। মৌলভীজার ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, কিভাবে সে মারা গেছে এখনও তা বলা যাচ্ছে না। বিষটি তদন্ত করে দেখা হচ্ছে।

ছড়িয়ে দিন

Calendar

September 2021
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930