মন্ত্রণালয়ে আজ অফিস করেছেন সমাজকল্যাণমন্ত্রী

প্রকাশিত: ১১:২৬ অপরাহ্ণ, আগস্ট ২৬, ২০১৮

মন্ত্রণালয়ে আজ  অফিস করেছেন সমাজকল্যাণমন্ত্রী

মন্ত্রণালয়ের নিজ কক্ষে অফিস করেছেন সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন।প্রায় পঞ্চাশ দিন পর আজ রোববার সকালে তিনি সচিবালয়ে যান ।
এসময় মন্ত্রীর সাথে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উর্ধতন কর্মকর্তারা দেখা করতে এলে তিনি তাদেরকে স্বাগত জানান ও ঈদুল আযহার শুভেচ্ছা বিনিময় করেন। মন্ত্রী এসময় অফিসের চলমান কর্মকান্ডের খোজখবর নেন ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের নিজ নিজ কাজগুলি দ্রুততার সাথে করার নির্দেশনা দেন।
গত ৫ জুলাই পা পিছলে পড়ে আহত হন সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন।
সমাজকল্যাণমন্ত্রী রোববার সকাল সাড়ে ১০ টা থেকে বেলা ৩ টা পর্যন্ত অফিস করেন ও সচিবালয়ে আগত নানা অতিথিদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
দীর্ঘদিন পর অফিসে আসার অনুভুতি জানাতে গিয়ে রাশেদ খান মেনন সাংবাদিকদের বলেন, ‘পা পিছলে পড়ে গিয়ে আহত হয়ে হাসপাতালে থাকাকালীন অনেকেই আমাকে দেখতে গিয়েছিলেন। অনেকেই আমার পাশে থেকেছেন ও সান্ত্বনা দিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী লোক পাঠিয়ে আমার শারীরিক অবস্থার নিয়মিত খোঁজ-খবর নিয়েছেন। অর্থমন্ত্রী, বাণিজ্যমন্ত্রী, স্বাস্থ্যমন্ত্রী, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীসহ মন্ত্রী পরিষদের প্রায় অধিকাংশ মন্ত্রী-প্রতিমন্ত্রী, সংসদ সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, সংবাদকর্মীসহ সমাজের সকল শ্রেণীর মানুষ যারা হাসপাতালে আমাকে দেখতে গিয়েছিলেন তাদের প্রতি আমার অশেষ কৃতজ্ঞতা।’
তিনি বলেন, ‘আজ (রোববার) থেকে আবার আমার সরকারি দায়িত্ব পালন শুরু হলো। এখন থেকে আমি পুনরায় আগের মত নিয়মিত মন্ত্রণালয়ের কাজকর্ম করতে পারবো বলে আশা করছি।’

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

April 2024
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930