মাঝপথে নির্বাচন থেকে সরবে না বিএনপি

প্রকাশিত: ১১:৪৭ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৫, ২০১৫

মাঝপথে নির্বাচন থেকে সরবে না বিএনপি

এসবিএন ডেস্ক:
বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, মাঝপথে পৌর নির্বাচন থেকে সরবে না বিএনপি। ফলাফল পর্যন্ত তারা মাঠে থাকবেন।
আসন্ন পৌর নির্বাচন পরিচালনায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে মঙ্গলবার সমন্বয় কমিটির বৈঠক শেষে এ কথা বলেন তিনি।
মির্জা ফখরুল বলেন, এই সরকার যতদিন ক্ষমতায় আছে, নির্বাচন কমিশন (ইসি) কোনো নির্বাচন সুষ্ঠু করতে পারবে না। ইসির বিরুদ্ধে এমন অভিযোগ থাকলেও আসন্ন পৌর নির্বাচনে মাঝপথ থেকে সরবে না বিএনপি।
পৌর নির্বাচনে বিএনপির ‘কেন্দ্রীয় সমন্বয় কমিটি’র আহ্বায়ক মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে বৈঠকটি হয়। এতে উপস্থিত ছিলেন- দলটির স্থায়ী কমিটির সদস্য ব্রি. জে. (অব.) আ স ম হান্নান শাহ, লে. জে. (অব.) মাহবুবুর রহমান ও ড. আবদুল মঈন খান, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী ও সেলিমা রহমান, চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার মাহবুব হোসেন, মেজর জেনারেল (অব.) রুহুল আলম চৌধুরী, এম ওসমান ফারুক, মীর মোহাম্মদ নাছির, এনাম আহমেদ চৌধুরী ও শামসুজ্জামান দুদু, সমন্বয় কমিটির সদস্য সচিব দলের যুগ্ম-মহাসচিব মোহাম্মদ শাহজাহান, সাংগঠনিক সম্পাদক গোলাম আকবর খন্দকার, দলের যুববিষয়ক সম্পাদক সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ-প্রচার সম্পাদক এমরান সালেহ প্রিন্স প্রমুখ।

ছড়িয়ে দিন