মাত্র ১ টাকায় কিস্তিতে ডেলের কম্পিউটার!

প্রকাশিত: ১০:০৬ পূর্বাহ্ণ, মার্চ ২৩, ২০১৬

মাত্র ১ টাকায় কিস্তিতে ডেলের কম্পিউটার!

এসবিএন ডেস্কঃ কম্পিউটার কেনার জন্য অার টাকা জমানোর চিন্তা করতে হবে না। মাত্র ১ টাকায় কম্পিউটার নিয়ে এল জনপ্রিয় কোম্পালি ডেল।

আর এই কম্পিউটার দেবে বিখ্যাত প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান ডেল। তবে রয়েছে শর্ত।

আসলে প্রথমে ১ টাকা ডাউন পেমেন্ট দিয়ে কিনে নেওয়া যাবে কম্পিউটারটি। আর বাকি টাকা পরবর্তীকালে কোনও ইন্টারেস্ট ছাড়াই ইএমআইতে দেওয়া যাবে।

‘ব্যাক ইন স্কুল’ ক্যাম্পেইনের মাধ্যমে বেশি সংখ্যক মানুষের ঘরে ঘরে প্রযুক্তিকে পৌঁছে দেওয়ার অভিনব প্রয়াস ডেলের। আর তাই মাত্র ১ টাকায় মানুষের ঘরে ঘরে কম্পিউটার পৌঁছে দিতে চায় ডেল।

এই ক্যাম্পেনের প্রসঙ্গে ভারতে ডেল কোম্পানির মার্কেটিং ডিরেক্টর রিতু গুপ্তা বললেন, ‘সব মানুষের কম্পিউটার কেনার সামর্থ থাকে না। অথচ আজকের দিনে প্রত্যেক ঘরে ঘরে কম্পিউটার থাকাটা খুবই প্রয়োজনীয়।

তাই আমরা একটা ক্যাম্পেইনের মাধ্যমে এই কাজটা করতে চাই। এর মাধ্যমে গ্রাহকেরা প্রথমে ১ টাকা দিয়ে কম্পিউটারটি কিনতে পারবেন। আর বাকি টাকাও কোনওরকম ইন্টারেস্ট ছাড়াই ইএমআইতে দিতে পারবেন। এই ক্যাম্পেন ২২ মার্চ থেকে ৩১ মে পর্যন্ত চলবে।’

তিনি আরও বলেন, ‘কম্পিউটার ব্যবহারকারীদের আমরা উৎসাহিত করতে চাই, যাতে তারা যে কোনও অর্থনৈতিক অবস্থার মধ্যেও পার্সোনাল কম্পিউটারের গুরুত্বটা বুঝতে পারেন। এটা ছাত্রছাত্রীদের পড়াশোনার কাজেও খুবই সাহায্য করবে।

প্রধাণত তাদের কেরিয়ার এবং ভবিষ্যতের কথা চিন্তা করেই আমরা এই ক্যাম্পেইন করার সিদ্ধান্ত নিয়েছি।’ তবে শুধু ছাত্রছাত্রীরাই নন, সমস্ত মানুষই এত কম টাকায় কম্পিউটার এবং ইন্টারেস্ট ছাড়া ইএমআতে বাকি টাকা দেওয়ার সুবিধা পেলে খুবই উপকৃত হবেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

August 2022
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031