মাধবপুরে পুলিশের উপর দুর্বৃত্তদের হামলা: আহত ৮

প্রকাশিত: ১২:৪৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০১৭

মাধবপুরে পুলিশের উপর দুর্বৃত্তদের হামলা: আহত ৮

মাধবপুর প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুরে ডাকাতি মামলার আসামি ধরতে গিয়ে দুর্বৃত্তদের হামলায় ৮ পুলিশ সদস্য আহত হয়েছে।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) রাতে উপজেলার শিবজয়নগর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশের গুলিতে গলায় গুলিবিদ্ধ অবস্থায় রশিদ নামের এক ব্যক্তিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়াও গুরুতর আহত এক এএসআই ও দুই পুলিশ সদস্যকে মাধবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে। গ্রেপ্তার এড়াতে পুরুষ শূন্য হয়ে পড়েছে শিবজয়নগর গ্রাম।

পুলিশের উপর হামলা ও কর্তব্য কাজে বাধা ও অস্ত্র ছিনিয়ে নেওয়ার চেষ্টার অভিযোগে এসআই মমিনুল ইসলাম বাদী হয়ে তৌহিদকে প্রধান আসামি করে ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৭-৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

এ দিকে পুলিশের গুলিতে আহত রশিদ মিয়াকে গুরুতর অবস্থায় রাতেই পুলিশ হেফাজতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রশিদের পরিবারের দাবি তার অবস্থা সংকটাপন্ন।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোকতাদির হোসেন পিপিএম জানান, উপজেলার বাঘাসুরা ইউনিয়নের সাতপাড়িয়া গ্রামের চান মিয়ার ছেলে একাধিক মামলার গ্রেপ্তারি পরোয়ানার আসামি তৌহিদ (২৯) কে গ্রেপ্তার করতে মাধবপুর থানার এসআই মমিনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ শিবজয়নগর গ্রামে একটি বাড়িতে অভিযান চালায়। এ সময় তৌহিদের নেতৃত্বে ১৫-১৬ জনের একদল দুর্বৃত্ত পুলিশের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়।

এই হামলায় এএসআই মাহবুব, এএসআই রায়হান, এএসআই নাজমুল, এএসআই সুখ লাল, পুলিশ সদস্য নিপেশ চন্দ্র ধর, জামাল উদ্দিন, আরিফ ও ডালিম আহত হন। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে ২ রাউন্ড গুলি ছোড়ে। পুলিশের গুলিতে রশিদ মিয়া (৩২) গুলিবিদ্ধ হন। আহত কনস্টেবল আরিফ, ডালিম ও এএসআই মাহবুবকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ সাতপাড়িয়া গ্রামের তৌহিদ (২৯), মাহফুজ মিয়া (৫০), তাহের মিয়া (৩০), আলমগীর (২৬), বাবুল মিয়া (৩০) ও গুলিবিদ্ধ রশিদ (৩২) কে গ্রেপ্তার করে।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

May 2021
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

http://jugapath.com