মানসম্মত ব্যবসা বৃদ্ধিতে পূবালী ব্যাংকের জোর তাগিদ

প্রকাশিত: ৬:৫৪ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০১৯

মানসম্মত  ব্যবসা বৃদ্ধিতে পূবালী ব্যাংকের জোর তাগিদ

পূবালী ব্যাংক লিমিটেড এর ঢাকার তিন অঞ্চল (কেন্দ্রীয়, দক্ষিণ, উত্তর) এবং নারায়ণঞ্জ অঞ্চলের শাখা প্রধানদের প্রথম সম্মেলন-২০১৯
প্রধান কার্যালয়ের অডিটোরিয়ামে আজ অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূবালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল হালিম চৌধুরী। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকদ্বয় মো. মিজানুর রহমান জোদ্দার ও শফিউল আলম খান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলী। সম্মেলনে সভাপতিত্ব করেন ঢাকা কেন্দ্রীয় অঞ্চল প্রধান ও মহাব্যবস্থাপক আব্দুহু রুহুল মাসীহ, ঢাকা দক্ষিণ অঞ্চল প্রধান ও মহাব্যবস্থাপক এ এস সিরাজুল হক চৌধুরী, ঢাকা উত্তর অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মোহাম্মদ আনিসুজ্জামান এবং নারায়ণঞ্জ অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক রতন কুমার শীল ।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ আব্দুল হালিম চৌধুরী উন্নততর ও আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের মাধ্যমে ব্যাংকের ব্যবসা সম্প্রসারণের জন্য আহ্বান জানান। সম্মেলনে ব্যাংকের ২০১৯ সালে ব্যাংকের নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জনের বিভিন্ন কৌশল ও দিক নিয়ে আলোচনা করা হয়। ভালো ঋণ গ্রহীতা নির্বাচন করে নতুন ঋণ প্রদান এবং ব্যাংকের ব্যবসা বৃদ্ধির জন্য অঞ্চল ও কর্পোরেট শাখা প্রধানদের প্রতি আহ্বান জানান। খেলাপী ঋণ, শ্রেণীকৃত এবং অবলোপনকৃত ঋণ আদায়ে সচেষ্ট হতে এবং নতুনভাবে কোন ঋণ যাতে কোন অবস্থাতেই খেলাপী বা শ্রেণীভুক্ত না হয় সে দিকে সকল অঞ্চল প্রধানকে বিশেষ নজরদারি ও নিবিড় তত্ত্বাবধানের জন্য তিনি নির্দেশ প্রদান করেন।