মানসিক ভাবে ভেঙ্গে পড়েছে কিশোর নুরুল্লাহ (ভিডিও সহ)

প্রকাশিত: ৭:১৪ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০১৬

মানসিক ভাবে ভেঙ্গে পড়েছে কিশোর নুরুল্লাহ (ভিডিও সহ)

এসবিএন ডেস্ক: তুচ্ছ ঘটনায় প্রথমে মারধর ও পরে সেটির ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়া। যাতে সামাজিকভাবে অপদস্থ করা যায়। যদিও ২ কিশোরই সম্পর্কে বন্ধু। প্রিয় মানুষের এমন আচরণে মুষড়ে পড়েছেন, নির্যাতিত ওই কিশোর।

বিষয়টি বেশ আলোড়ন তৈরি করেছে, সামাজিক যোগাযোগ মাধ্যমে। ফলে, তথ্য-প্রযুক্তি আইনে ধানমণ্ডি থানায় অভিযুক্তের বিরুদ্ধে মামলা করেছে, একটি মানবাধিকার সংস্থা। এ নিয়ে পুলিশ বলছে, অভিযুক্তকে ধরতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন তারা।

এই ছবি ১৩ মার্চ সকালের। ব্যক্তিগত রেষারেষির জেরে ধরে রাজধানীর ধানমন্ডির ৫ নম্বর রোডে বন্ধু নুরুল্লাহকে প্রকাশ্যে মারধর করে জুনায়েদ। যা ভিডিও করে ছেড়ে দেয় ইন্টারনেটে।

এরিমধ্যে এটি ছড়িয়ে গেছে দেশে-বিদেশে। এতে আরো দেখা যায়, নুরুল্লাহকে মারধরের সময় সাদিয়া নামের একজন মেয়েকে নিয়ে বাজে মন্তব্য করে জুনায়েদ। এই ভিডিও দেখে তীব্র ক্ষোভ জানিয়েছেন অসংখ্য ফেইসবুক ব্যবহারকারী।

ভিডিওটি আপলোড হবার পর মানসিক ভাবে ভেঙ্গে পড়েছে কিশোর নুরুল্লাহ। সে জানায়, জুনায়েদ তার খুব ভাল বন্ধু এবং কোন বিষয়ে বিরোধ নেই তার সাথে। তবে এর আগেও অনেকের সাথে জুনায়েদ এমন আচরণ করেছে।

নুরুল্লাহ জানায়, তার পরিবার ও আশপাশের মানুষ তাকে ভুল বুঝেছে।

এই ঘটনার পর নুরুল্লাহর পক্ষে একটি মানবাধিকার সংস্থা ধানমন্ডি থানায় প্রযুক্তি আইনে মামলা করেছে। পুলিশ বলেছে, জুনায়েদ ও তার যে বন্ধু ভিডিওটি করেছে তাদেরকে দ্রুত গ্র্রেফতার করা হবে।

এদিকে ঘটনার একদিন পর নুরুল্লাহকে অভিযুক্ত করে নিজ ফেজবুক পেজে আরও একটি ভিডিও আপলোড করেছে জুনায়েদ।

Calendar

April 2021
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

http://jugapath.com