‘মানিকে মাগে হিথে’-র ভোজপুরি ভার্সন‌‍‍‌‌ ‘ভিডিওসহ’

প্রকাশিত: ১২:২১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০২১

‘মানিকে মাগে হিথে’-র ভোজপুরি ভার্সন‌‍‍‌‌ ‘ভিডিওসহ’

সোশ্যাল মিডিয়ায় নজর রাখলেই সাম্প্রতিককালে আপনার কানে যে গানটা সবথেকে বেশি বাজছে, তা হল ‘মানিকে মাগে হিথে’। শ্রীলঙ্কার গায়িকা ইওহানি ডিসিলভার এই গায়ে মজেছে ভার্চুয়াল জগতের আট থেকে আশি। অনেকেই গানটিকে আবার নিজের নিজের মতো করে গাইছেন।

 

সোশ্যাল মিডিয়া তারকারা প্রায় সবাই ইতোমধ্যে এই গাটিকে নিয়ে নিজেদের কারসাজি দেখিয়েছেন। বাদ যাননি বাংলাদেশের হিরো আলমও। এবার সিংহলি গানে ভোজপুরির ছোঁয়া দিয়ে জনপ্রিয় এই গানকে আরও বেশি জনপ্রিয় করে তুলল একটি ইউটিউব চ্যানেল। ইউটিউব চ্যানেলটির নাম ‘বিহারি জিপসি সোল’।

 

সিংহলি এই গানটিকে খুব সুচতুরভাবে ভোজপুরির কথা এবং স্টাইলে গাওয়া হয়েছে। আর তা দর্শকদের খুব পছন্দ হয়েছে। ভোজপুরি ভার্সনটিতে দেখানো হয়েছে কীভাবে একজন বিহারি মানুষ তার ভালোবাসার প্রস্তাব দেন। ‘মানিকে মাগে হিথে’ গানটি ইউটিউবে একশো মিলিয়নের ওপর মানুষ ইতোমধ্যেই দেখে ফেলেছেন। এ গানের আসল গায়িকা ইওহানি ডিসিলভাও তাই যেন এখন আকাশে উড়ছেন।

ইতিমধ্যেই তিনি ঘোষণা করেছেন যে কার কার সঙ্গে গান গাইতে চান তিনি। তাদের নামের তালিকা দেখলে তক্ষু চড়কগাছ হবে অনেকের। ইওহানি বলেছেন তিনি গান গাইতে চান এ.আর রহমান, সোনু নিগম, অরিজিৎ সিংহ, বাদশাহ এবং বলিউডের সমস্ত নামিদামি গায়কদের সঙ্গে। তিনি জানিয়েছেন, এই গানের অভিজ্ঞতা তার জীবনটাকেই বদলে দিয়েছে। এখনও তার বিশ্বাস হয় না যে, তিনি কি স্বপ্ন দেখছেন, নাকি এটাই বাস্তব! মাত্র একটা গানের জন্য যে এভাবে তার জীবন বদলে যেতে পারে, কোনোদিন স্বপ্নেও ভাবেননি তিনি। ওই সবকিছুর মধ্যে কেমন যেন ঘোরের মধ্যেই রয়েছেন ইওহানি।

 

ভারত সফরের জন্য তৈরি হচ্ছেন ইওহানি। যাতে জ্যাকলিন ফার্নান্ডেজের মতো তিনিও বলিউডে এসে নিজের প্রতিভার বিকাশ ঘটানোর সুয়োগ পান। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় তার গানকে নিয়ে কথা বলেছেন, অনুকরণ করেছেন অমিতাভ বচ্চন, টাইগার শ্রফ, মাধুরী দীক্ষিত, শিল্পা শেঠিদের মতো তারকারা। তাই এই সুযোগ হাতছাড়া করতে চাইছেন না ইওহানি। বরং, বলিউডেও নিজের ভাগ্যের পরীক্ষা করে নিতে পাড়ি দিচ্ছেন।

 

ছড়িয়ে দিন