মাশরাফিদের উৎসাহ দিতে থিম সং (ভিডিও)

প্রকাশিত: ১২:২৯ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০১৬

মাশরাফিদের উৎসাহ দিতে থিম সং (ভিডিও)

এসবিএন স্পোর্টস ডেস্কঃ বিশ্বকাপে মূল পর্বে উঠে এসেছে টাইগাররা। আজ পাকিস্তানের বিপক্ষে খেলবে বাংলাদেশ। এ জন্য মাশরাফিরা পাকিস্তানকে হারাতে বদ্ধপরিকর। পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশ জিতুক এটা কোটি কোটি সমর্থকদেরও চাওয়া। তাইতো ওরা ১১ জন মাঠে থাকলেও মাঠের বাইরে থেকে তাদের সাহস জোগাতে যেমন গ্যালারিতে থাকবেন হাজার হাজার দর্শক তেমনি বাংলাদেশ দলকে অনুপ্রাণিত করতে রচনা করা হয়েছে থিম সং।

‘তোমাদের দিকে তাকিয়ে শত কোটি নয়ন, দেখিয়ে দাও শুনিয়ে দাও বাঘের গর্জন’। টি-টুয়েন্টি বিশ্বকাপের চলতি আসরে বাংলাদেশকে অনুপ্রাণিত করতে এমন অসাধারণ সব কথায় থিম সং নির্মাণ করেছেন এনজে নয়ন। তার কথা ও সুরে গানটিতে তিনি নিজেই কণ্ঠ দিয়েছেন।

বাংলাদেশ চূড়ান্তপূর্বে খেলছে এটা প্রায় নিশ্চিতই ছিল। আর এই আত্মবিশ্বাসকে সামনে রেখে এনজে নয়ন টাইগারদের অনুপ্রাণিত করতে এবং বাংলাদেশের ক্রিকেট প্রেমীদের উন্মাদনায় ভাসিয়ে দিতে ইউটিউবে রিলিজ দিলেন বিশ্বকাপ টি-২০-এর এই থিম সং।

এ প্রসঙ্গে এনজে নয়ন বলেন, ‘আমার দ্বিতীয় অ্যালবামে এই গানটি রিলিজ দিব, এমনটাই কথা ছিল। কিন্তু টি-২০ বিশ্বকাপ চলে আসায় অ্যালবাম প্রকাশের আগেই গানটি রিলিজ দিলাম। বাংলাদেশ ক্রিকেট দল ও মাশরাফি ভক্তদের একটু হলেও উৎসাহ জোগাবে এই থিম সং।