মায়ের গ্রেফতারের পর যা বললেন হেলেনা’র মেয়ে জেসিয়া

প্রকাশিত: ৫:৪৮ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০২১

মায়ের গ্রেফতারের পর যা বললেন হেলেনা’র মেয়ে জেসিয়া

হেলেনা জাহাঙ্গীরের বাসায় র‍্যাবের অভিযানে বিদেশী মদ, ক্যাসিনো সরঞ্জাম, হরিণের চামড়া এবং বৈদেশিক মুদ্রার কোনটি অবৈধ নয় বলে দাবি করেছেন তার মেয়ে জেসিয়া আলম।

বৃহস্পতিবার (২৯ জুলাই) দিবাগত রাতে গুলশানে নিজ বাস ভবনে র‍্যাবের অভিযান শেষে সাংবাদিকদের প্রশ্নের এমন দাবি করেন জেসিয়া। এ সময় তিনি অভিযোগ করে জানান, র‍্যাবের পক্ষ থেকে কোন সহায়তা করা হয়নি, উল্টো তাদের সঙ্গে বাজে আচরণ করা হয়েছে।

বাসা থেকে বিদেশী মদ উদ্ধারের বিষয়ে জেসিয়া গণমাধ্যমকর্মীদের জানান, আমার ভাইয়া মদ পান করে। সেগুলোই বাসায় ছিল। ভাইয়ার কালেকশান এইগুলা। তবে ভাইয়ার মদ পানের লাইসেন্স রয়েছে। সেই লাইসেন্সটি তারা (র‍্যাব) নিয়ে গেছে।

হরিণের চামড়া সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, ভাইয়ার বিয়ের সময় মায়ের সঙ্গে রাজনীতি করা নেতানেত্রীরা মিলে ওইটা গিফট করেছে। সেটি ওয়ালে ঝোলানো ছিল।

ক্যাসিনোর সরঞ্জামাদির বিষয়ে প্রশ্ন করলে তিনি জানান, ক্যাসিনোর চিপস ওগুলো। আমরা নিজেরাই খেলতাম আর সময় কাটাতাম। তবে ক্যাসিনো খেলতে যে বোট আর সরঞ্জাম লাগে তা নেই আমাদের। ধরেন বাসায় তাস খেলে না কেউ? সে রকম একটা বিষয়। জাস্ট ক্যাসিনোর চিপগুলো ছিল বাসায়। মানুষ গেম খেলতে পারে না? ওরকম।

বিদেশি মুদ্রার বিষয়ে প্রশ্নের উত্তরে জেসিয়া বলেন, আমরা র‍্যান্ডমলি বিদেশে যাই। একাধিক দেশে আমাদের নিয়মিত যাতায়াত রয়েছে। বিদেশ থেকে আসার পর যে মুদ্রাগুলো বেঁচে যায়। সেগুলো তো রাস্তায় ফেলে দিতে পারি না। ওইসব মুদ্রা থেকে গেছে। আমাদের কাছে পাসপোর্ট আছে সেখানেও তার তথ্য পাবেন।

এদিকে হেলেনা জাহাঙ্গীরের বাসায় অভিযান পরিচালনার পর তার পরিচালিত জয়যাত্রা আইপি টিভির অফিসেও অভিযান চালায় র‍্যাব। এ সময় এই আইপি টিভি পরিচালনার জন্য কোন বৈধ কাগজ না পাওয়ায় তা বন্ধ করা হতে পারে বলে জানায় র‍্যাব।

ছড়িয়ে দিন