মিথিলার বিরুদ্ধে নির্মাতার গুরুতর অভিযোগ

প্রকাশিত: ১০:০৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২১

মিথিলার বিরুদ্ধে নির্মাতার গুরুতর অভিযোগ

অনন্য মামুনের নতুন সিনেমা ‘অমানুষ’। মুক্তি প্রতিক্ষিত এই সিনেমার শিল্পী মিথিলার বিরুদ্ধে নির্মাতার অভিযোগের শেষ নেই। খুব শিগগিরই এ প্রসঙ্গে সবকিছু জানাবেন বলে ফেইসবুকে স্ট্যাটাস দিয়েছেন এই নির্মাতা।

 

কী করেছেন মিথিলা যে কারণে সোশ্যাল মিডিয়ায় ‘হোক প্রতিবাদ’ হ্যাশট্যাগ দিয়ে প্রতিবাদ করছেন অনন্য মামুন। জানতে চাইলে এই নির্মতা বলেন, সংবাদ সম্মেলন করে সব জানাবো।

আজ দুপুরে মিথিলার ছবি ফেইসবুকে প্রকাশ করে ক্যাপশনে অনন্য মামুন লিখেছেন: ‘কোনোভাবেই মাথা ঠাণ্ডা রাখতে পারলাম না। অনেক হয়েছে। এবার সময় এসেছে সত্যিটা বলার। কোনোদিন কাউকে নিয়ে বলিনি- এবার বলবো।’

 

তার সঙ্গে তাল মিলিয়ে সিনেমার অনেক শিল্পী-কুশলীও এই প্রতিবাদে অংশ নিয়েছেন। এই সিনেমায় মিথিলার বিপরীতে অভিনয় করেন নিরব। তিনি মিথিলার ছবি ফেইসবুকে পোস্ট করে লিখেছেন: ‘অথচ কথাচাপা অনেকদিনের অভ্যাস। যেহেতু পরিচালক অনন্য মামুন ভাই বলবে, আমি উপস্থিত থেকেও কেন এড়িয়ে যাব? হোক না বন্ধু।’

 

‘অমানুষ’ সিনেমার শুটিং শেষ হলেও ডাবিং ও সম্পাদনার কাজ বাকি। এমন সময় নির্মাতার এমন প্রতিবাদকে অনেকে ‘আওয়াজ’ মনে করছেন। কারণ মামুন মানেই তুমুল আলোচনা-সমালোচনা। তার ক্যারিয়ারে সবগুলো সিনেমা মুক্তির আগে কোনো না কোনো ঘটনা ঘটেছে। তাই হয়তো পরিকল্পিতভাবেই প্রচারণার অংশ হিসেবে এই পথ বেছে নিয়েছেন তিনি। তা না হলে একজন শিল্পীর বিরুদ্ধে পুরো টিমের অভিযোগ অবাক করা ব্যাপার বটে!

 

এ দিকে এ প্রসঙ্গে মিথিলার বক্তব্য পাওয়া যায়নি। বর্তমানে তিনি ভারতে অবস্থান করছেন। সেখানে তিনি টলিউডের তিনটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছেন বলে জানা গেছে।

ছড়িয়ে দিন