মুরাদ জং এর জনপ্রিয়তা বাড়ছে

প্রকাশিত: ১:০১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০১৮

মুরাদ জং এর জনপ্রিয়তা বাড়ছে

সাভার উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাসিনা দৌলা ও সাধারণ সম্পাদক আলী হায়দার আজ সোমবার (২৪শে সেপ্টেম্বর) দুপুরে ঢাকা-১৯ আসনের সাবেক সাংসদ তালুকদার মো. তৌহিদ জং মুরাদের সাথে সৌজন্য সাক্ষাত করেন। এসময় তারা আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মুরাদ জংকে নৌকা প্রতীক থেকে মনোনীত প্রার্থী হিসেবে দেখতে চান বলে আশাবাদ ব্যক্ত করেন।

মুরাদ জংয়ের সাথে সৌজন্য সাক্ষাতের বিষয়টি হাসিনা দৌলা ও আলী হায়দার মুঠোফোনে রেডটাইমসকে নিশ্চিত করেছেন।

এব্যাপারে সাভার উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাসিনা দৌলা বলেন, মুরাদ জং একজন জনপ্রিয় জননেতা। সে আমাদের স্নেহভাজন একজন ব্যক্তিত্ব। যদি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাকে ঢাকা-১৯ আসন থেকে নৌকা প্রতীকে মনোনয়ন দেন তাহলে সাভার উপজেলা আওয়ামী লীগের জন্য বিষয়টি অত্যন্ত ইতিবাচক হবে। তবে জননেত্রী যাকে মনোনয়ন দিবেন সাভার উপজেলা আওয়ামী লীগ তার পক্ষেই কাজ করবে।

এব্যাপারে সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী হায়দার বলেন, মুরাদ জং সাভার-আশুলিয়ার জনমানুষের কাছে একজন জননন্দিত নেতা। ঢাকা-১৯ আসনে নৌকা প্রতীক থেকে মুরাদ জংয়ের বিকল্প কেউ নেই। যদি মুরাদ জংকে এ আসন থেকে নৌকা প্রতীক থেকে মনোনয়ন দেয়া হয় তাহলে এ আসনে নৌকার জয় অনেকটা সুনিশ্চিত হয়ে যাবে।

মুরাদ জং সাভার-আশুলিয়া জনমানুষের প্রাণের সাথে মিশে আছে। গরীব-দুঃখী জনতাকে সবসময় বুকে টেনে নিয়েছে মুরাদ জং। সাধারণ মানুষের বিপদে আপদে সবার আগে এগিয়ে আসে মুরাদ জং। তাই সাভার উপজেলা আওয়ামী লীগ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মুরাদ জংকে ঢাকা-১৯ আসনে নৌকা প্রতীকে মনোনীত প্রার্থী হিসেবে দেখতে চায়।

এব্যাপারে ঢাকা-১৯ আসনের সাবেক সাংসদ তালুকদার মো. তৌহিদ জং মুরাদ বলেন, সাভার উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাসিনা দৌলা ও সাধারণ সম্পাদক আলী হায়দার দুজনেই আমার কাছে শ্রদ্ধাভাজন ব্যক্তিত্ব। তারা আমার অভিভাবকের মতো। বিপদে আপদে সবসময় তারা আমার পাশে থাকেন।

এদিকে মুরাদ জংয়ের সাথে সাভার উপজেলা আওয়ামী লীগের এ সৌজন্য সাক্ষাতকে অত্যন্ত ইতিবাচকভাবে দেখছে সাভার থানা ছাত্রলীগের সাবেক সফল আহ্বায়ক জাহিদুল ইসলাম ফয়সাল। সাভার উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাসিনা দৌলা ও সাধারণ সম্পাদক আলী হায়দার মুরাদ জংকে সমর্থন দেয়ায় নিজের ফেসবুক টাইমলাইন থেকে দেয়া এক বিবৃতিতে তিনি তাদের অভিনন্দনও জানান।

এব্যাপারে জাহিদুল ইসলাম ফয়সাল বলেন, ঢাকা-১৯ আসনের সাবেক সাংসদ তালুকদার মো. তৌহিদ জং মুরাদের সাথে সাভার-আশুলিয়ার আপামর জনতা ছিল, আছে ও থাকবে। জনপ্রিয়তার শীর্ষে থাকা জননেতা মুরাদ জংয়ের সময়ে সাভার-আশুলিয়ায় ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। সাধারণ মানুষ সেসব ভুলে যায়নি। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও মুরাদ জংকে বিপুল ভোটে বিজয়ী করা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

লাইভ রেডিও

Calendar

April 2024
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930