মেরিট হোম স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত

প্রকাশিত: ৯:০০ পূর্বাহ্ণ, মার্চ ১, ২০১৬

মেরিট হোম স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও  কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত

এসবিএন: সিলেটের অন্যতম স্বনামধন্য স্কুল ‘মেরিট হোম’ এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান ২৯ ফেব্রুয়ারি, ২০১৬ খ্রিষ্টাব্দ তারিখে প্রতিষ্ঠানের জামতলা, জল্লারপাড়ে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট লিডিং ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. কবির হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি পরিসংখ্যান বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মো. শাহ জাহান মজুমদার, বাংলাদেশ ব্যাংক প্রধান কার্যালয়ের নির্বাহী পরিচালক জনাব মো. হুমায়ুন কবির, মেরিট হোম স্কুলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. তাজুল ইসলাম, পরিচালক মো. আব্দুল মোনায়েম, পরিচালক মো. ইমদাদুল হক মিলন, পরিচালক মো. জাবেদ হোসেন বেলাল, পরিচালক মো. জাহাঙ্গীর আলম।

মেরিট হোম পরিচালনা পর্ষদের সভাপতি আব্দুল হালিম মোল্লার সভাপতিত্বে এবং স্কুলের শিক্ষক ইকবাল আহমদ ও রিনা আক্তারের উপস্থাপনায় অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করে স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র মো. মেহরাজ হোসেন মাহাদী এবং গীতা পাঠ করে একই শ্রেণির ছাত্র অনাধি রায়।

প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ তাঁদের বক্তব্যে নিয়মিত পড়াশোনার পাশাপাশি খেলাধুলা এবং সুস্থ বিনোদনের উপর গুরুত্ব দিয়ে বলেন, একটি সমৃদ্ধ জাতি হিসেবে নিজেদের গড়ে তোলার পূর্বশর্ত হচ্ছে সুশিক্ষিত প্রজন্ম তৈরি করা।

এ ব্যাপারে বিদ্যালয়ের কর্তৃপক্ষের সাথে সাথে শিক্ষকমন্ডলী এবং অভিভাবকদের সমন্বিত অংশগ্রহন প্রয়োজন। যারা আগামী দিনের জাতির নেতৃত্ব গ্রহন করবে তাদের জন্য আমরা সুন্দর পারিবারিক, সামাজিক এবং বিদ্যালয়ের পরিবেশ সুনিশ্চিত করতে পারি তবেই আমরা কাঙ্খিত লক্ষে পৌঁছতে সক্ষম হব।

অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের অংশগ্রহনে যেমন খুশি তেমন সাজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং সবশেষে প্রধান অতিথিসহ আগত অতিথিবৃন্দ পঞ্চম শ্রেণিতে জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থী এবং বিভিন্ন ইভেন্টে বিজয়ী প্রতিযোগীদের হাতে পুরস্কার তুলে দেন।

ছড়িয়ে দিন