মেহজাবীনের কেন এই হাল?

প্রকাশিত: ১০:৪৪ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০২১

মেহজাবীনের কেন এই হাল?

টিভি পর্দার শীর্ষ জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। রূপে-গুণে অনন্যা এ অভিনেত্রী ভক্তদের হৃদয়ের রাণী। চরিত্রের প্রয়োজনে নানা রূপে পর্দায় হাজির হন। তবে এবার তাকে দেখা গেল একেবারে ব্যতিক্রম অবতারে।

 

নিজের ফেসবুক পেজে বুধবার (২৭ অক্টোবর) কয়েকটি ছবি পোস্ট করেন মেহজাবীন। এতে দেখা যায়, একটি সিঁড়িতে বসে আছেন তিনি। তার গায়ে গেরুয়া রঙের পোশাক, মাথায় ফিরোজা রঙের চুল।

 

ছবিগুলোর ক্যাপশনে মেহজাবীন উল্লেখ করেছেন নব্বই দশকের জনপ্রিয় ভিডিও গেম ‘কিং অব ফাইটারস ৯৬’-এর নাম। তার সাজসজ্জাও হয়েছে ওই গেমের অন্যতম নারী চরিত্র লিওনা হেইদারনের মতো। যিনি কিনা বহু বাধা-প্রতিকূলতা মোকাবিলা করে চূড়ান্ত গন্তব্যে পৌঁছায়। তবে কি কোনো ভিডিও গেমের নায়িকা হয়েছেন মেহু?

 

জানা গেছে, একটি বিজ্ঞাপনচিত্রের জন্যই এমন রূপ ধারণ করেছেন মেহজাবীন। টেকনো মোবাইলের নতুন একটি স্মার্টফোনের প্রচারণার জন্যই বিজ্ঞাপনটি বানানো হচ্ছে। এ বিষয়ে অভিনেত্রী বলেছেন, ‘বিজ্ঞাপনে অনেক ভেবেচিন্তে কাজ করি। কারণ এটা বহুবার প্রচার করা হয়। সে ক্ষেত্রে আমাকেও কাজ করার সময় একটু বেশিই সচেতন থাকতে হয়। মনের মতো হলেই কেবল বিজ্ঞাপনে কাজ করি। এ বিজ্ঞাপনের গল্প-ভাবনা এবং আনুষঙ্গিক সবকিছুই আমার ভালো লেগেছে।’

 

নাটকে মেহজাবীনের ব্যস্ততা তুঙ্গে। তাই নিজের জন্যও সেভাবে সময় পান না। করোনার কারণে অনেকটা সময় নিজের মতো করে কাটিয়েছেন। কয়েক দিন আগে ঘুরে এসেছেন সমুদ্রনগরী কক্সবাজার থেকে। সেখানে গিয়ে সমুদ্র ও উন্মুক্ত পরিবেশের সঙ্গে নিজেকে বন্দী করেছেন ক্যামেরায়। নানা মুহূর্তের ছবি শেয়ার করে ভক্তদেরও দিয়েছেন আনন্দ।