মেহেরপুর শহরের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে উন্নতমানের ডাস্টবিন বসানো হয়েছে

প্রকাশিত: ৩:২১ অপরাহ্ণ, মে ২১, ২০১৮

মেহেরপুর শহরের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে উন্নতমানের ডাস্টবিন বসানো হয়েছে

গত দুইদিনে মেহেরপুর শহরের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে উন্নতমানের ডাস্টবিন বসানো হয়েছে। পৌরসভাকে নোংরা ও আবর্জনা মুক্ত আধুনিক শহর গড়তে বসানো হচ্ছে এই ডাস্টবিন।আজ সোমবার দুপুর পর্যন্ত এসব চলমান ডাস্টবিন বসানো হয়। জেলা শহরের প্রতিটি অলিগলিতেও ডাস্টবিন বসানো হবে।
মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও সদর থানা আওয়ামী লীগের সভাপতি গোলাম রসুল আজ সোমবার দুপুরে ডাস্টবিন স্থাপন কার্যক্রমের উদ্বোধন করতে গিয়ে বলেন যে শহর যত পরিচ্ছন্ন সেই শহরের মানুষের মনও তত পরিচ্ছন্ন। সকলের সদিচ্ছা ছাড়া শহর পরিচ্ছন্ন রাখা সম্ভব হবেনা। পৌর নাগিরকি হিসেবে সকলকে স্ব স্ব অবস্থান থেকে দায়িত্ব পালন করতে হবে। এসময় পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন বলেছেন, শহরকে পরিস্কার রাখতে উন্নতমানের ডাস্টবিন বসানো হলো। পুরো শহরকে পরিস্কার রাখতে চাই। এরজন্য যতগুলো ডাস্টবিন প্রয়োজন ততগুলোই বসানো হবে। প্রাথমিকভাবে ১শ’ ডাস্টবিন স্থাপন করা হলো। মেহেরপুর পৌরসভাকে দেশের আধুনিক মডেল পৌরসভা গড়তে যা যা দরকার তাই করা হবে বলেও তিনি বক্তব্য রাখেন।
এসময় প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটন, পৌর সচিব তফিকুল আলম, কাউন্সিলর সৈয়দ আবু আবদুল্লাহ, জাফর ইকবাল, শাকিল রাব্বি, জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।