মেয়র ডেইজি শুক্রবার সিলেট আসছেন

প্রকাশিত: ৯:১৩ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৭

মেয়র ডেইজি শুক্রবার সিলেট আসছেন

সিলেট সফরকালে তিনি হযরত শাহজালাল (র.) মাজার জিয়ারত করবেন। মাজার জিয়ারতের মাধ্যমেই ডেইজি তার উপর অর্পিত নতুন দায়িত্ব পালন শুরু করবেন।

এ ব্যাপারে তিনি বলেন- ‘আমার জন্মস্থান পবিত্র মাটি যেখানে আমার বাবা-মা ঘুমিয়ে আছেন সিলেট শাহজালাল (র.) মাজারে যাবো ইনশাআল্লাহ। তিনি বলেন আল্লাহতায়ালা আমাকে যে সম্মান ও জনগণের ভালোবাসা দিয়েছেন তার জন্য আমি শোকরিয়া আদায় করবো। তিনি জানানÑ যেকোন কাজ শুরু করার আগে শাহাজালাল (র.) ও শাহপরাণ (র.) এবং আমার আদর্শবান বাবা-মায়ের দোয়া নিয়ে কাজ শুরু করি। ’

এর আগে গত ৪ সেপ্টেম্বর তিনি প্যানেল মেয়রের দায়িত্ব পান। নির্বাচিত মেয়র আনিসুল হক অসুস্থতার কারণে বিদেশে অবস্থান করায় ঢাকা উত্তর সিটি করপোরেশনে প্যানেল মেয়র মনোনীত করেছে সরকার।

উত্তর সিটি করপোরেশনের ২১নং ওয়ার্ড কাউন্সিলর মো. ওমসান গনি, ৪নং ওয়ার্ড মো. জামাল মোস্তফা এবং সংরক্ষিত নারী আসনের (৩১, ৩২ ও ৩৪) ওয়ার্ডের আলেয়া সরোয়ার ডেইজীকে নিয়ে তিন সদস্যের প্যানেল মনোনয়ন দিয়েছে সরকার।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর সফলতার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন ডেইজি। তাঁর নানা উদ্যোগ বিভিন্ন মহলে প্রশংসিত হয়েছে। তাঁর তত্ত¡াবধানেই দেশে প্রথমবারের মতো নারী উদ্যোক্তাদের জন্য ঢাকায় চালু হয়েছে নারী বিক্রেতা পরিচালিত ‘উইমেন্স হলিডে মার্কেট’।

প্রসঙ্গত, গোলাপগঞ্জের একটি সম্ভ্রান্ত ও রাজনৈতিক পরিবার থেকে ওঠে আসা ডেইজির। বাবা বিশিষ্ট ব্যাবসায়ী মো. মতলিব আলী। মামা বাবরুল হোসেন বাবুল ৭১-এ দেশ স্বাধীন হওয়ার পর সিলেট পৌরসভার প্রথম চেয়ারম্যান পরে উপজেলা চেয়ারম্যান ছিলেন। চাচা এ কে এম গাউছ সিলেট-৬ আসনের সংসদ সদস্য ছিলেন।

ছড়িয়ে দিন