মৌলভীবাজারের বিসিক শিল্পনগরীর বিশিষ্ট ব্যবসায়ী হজরত আলী আর নেই

প্রকাশিত: ১২:৩৭ পূর্বাহ্ণ, জুলাই ৫, ২০১৮

মৌলভীবাজারের বিসিক শিল্পনগরীর বিশিষ্ট ব্যবসায়ী হজরত আলী আর নেই

মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার:
মৌলভীবাজারের বিসিক শিল্পনগরীর অন্যতম শিল্প প্রতিষ্ঠান মেসার্স আলী মটরস ওয়ার্কস লিঃ এর স্বত্তাধিকারী হজরত আলী (৫৫) আর নেই। বুধবার (৪ জুলাই) বিকাল ৫টার দিকে শহরের উপকন্ঠে বিসিক শিল্পনগরীতে অবস্থিত তার নিজ প্রতিষ্ঠানে হটাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেন এই শিল্প প্রতিষ্ঠানের কর্ণধার। তার মৃত্যুতে মৌলভীবাজারে ব্যবসায়ী সহ বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে আসে।

আলী মটরস ওয়ার্কস লিঃ এর ম্যানেজার সুমেল আহমদ তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার বিকাল সাড়ে চারটার দিকে হজরত আলী নিজ প্রতিষ্ঠানে বসে শ্রমিকদের কাজ দেখছিলেন, এমন সময় হটাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে সাথে সাথে প্রতিষ্ঠানের কর্মচারীরা তাঁকে মৌলভীবাজার শহরের লাইফ কেয়ার প্রাঃ হসপিটালে নিয়ে আসলে সেখানের চিকিৎসকরা তাকে তাৎক্ষনিক সদর ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করেন। সদর হাসপাতালে তাঁকে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষনা করেন।

হজরত আলীর পারিবারিক সূত্রে জানা যায় , বৃহস্পতিবার (৫ জুলাই) দুপুর ২টার দিকে শহরের হজরত শাহ মোস্তফা রহঃ দরগাহ প্রাঙ্গনে জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।

জানা যায়, হজরত আলী দীর্ঘদিন যাবত মটর ব্যবসার সাথে জরিত থাকার সুবাধে তার সাথে জেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ সহ ব্যবসায়ীদের সাথে রয়েছে সু-সম্পর্ক। তিনি বিসিক শিল্প নগরী ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি ছিলেন। তার গ্রামের বাড়ী ঢাকা জেলার দোহার থানায় বলে জানা গেছে। বর্তমানে হজরত আলী দুই মেয়ে ও এক ছেলে এবং স্ত্রী সহ পরিবারের সবাইকে নিয়ে মৌলভীবাজার শহরের দেওয়ানী জামে মসজিদের পিছনের একটি ভাড়া বাসায় বাস করছেন বলে জানা গেছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

January 2022
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031